|

কুমিল্লায় সিএন নিউজের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৪:১৫ অপরাহ্ন | এপ্রিল ২৯, ২০১৮

প্রতিষ্ঠা-বার্ষিকী-পালিত-The second founding anniversary of CN News is celebrated in Comilla

মাসুদ হোসেনঃ

কুমিল্লার জনপ্রিয় নিউজ পোর্টাল সিএন নিউজ২৪.কমের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠান গত ২৭ এপ্রিল শুক্রবার বিকেল ৫টায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দায়েছাতি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। সুহৃদ এ.কে সাইন্স এণ্ড টেকনোলজি ও অত্র নিউজের প্রধান উপদেষ্টা ইকবাল বাহার মজুমদারের সভাপতিত্বে এবং সিএন নিউজের সম্পাদক ও প্রকাশক রবিউল হোসাইন রাজু সঞ্চালনায় ও নিউজের প্রধান প্রতিনিধি শারমিন আক্তার ইতির পরিচালনায় উপস্থিত ছিলেন, সিএন নিউজের সম্মানিত উপদেষ্টা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রেস উইং এর সদস্য শামসুদ্দিন দিদার। তবে শামসুদ্দিন দিদার কুমিল্লায় থাকায় এসেছেন রাত ৮ টায় এবং অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয়।

প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিউজের সম্মানিত উপদেষ্টা নাঙ্গলকোট উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক তৌহিদুর রহমান মজুমদার, নিউজের সম্মানিত উপদেষ্টা আবুল খায়ের (বিএসসি), নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন, সাবেক ছাত্রনেতা ও রোটারি ক্লাব নাঙ্গলকোটের প্রেসিডেন্ট ইলেক্ট আ.জ.ম রাসেল মজুমদার।

এসময় আরও উপস্থিত ছিলেন, নাঙ্গলকোট আফছারুল উলুম কামিল মাদ্রাসার শিক্ষক ও সিএন নিউজের নামকরণকারী নার্গিস বেগম, ময়ূরা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও অত্র নিউজের সাহিত্য বিষয়ক উপদেষ্টা তাজুল ইসলাম, বিভিন্ন পত্রিকার সম্পাদক ও সাংবাদিক বৃন্দ, ছাত্রনেতা কামরুজ্জামান, দায়েমছাতী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সালাহ উদ্দীন, নিউজের আইন উপদেষ্টা অ্যাডভোকেট মুহিবুল হক মুন্সী, নিউজের সহ আইন উপদেষ্টা এডভোকেট অহিদুল ইসলাম মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী আলী আক্কাছ, সাবেক ছাত্রনেতা এস.এম নাসির হোসেন, বাবুল ইসলাম মজুমদার, হেসাখাল ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এমরান হোসেন।

প্রতিষ্ঠা-বার্ষিকী-পালিত-The second founding anniversary of CN News is celebrated in Comilla

নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিটের বাংলাদেশ প্রতিনিধির নেতৃত্বে একটি প্রতিনিধি দল, বর্নমালা সামাজিক সংঘের একটি প্রতিনিধি দল ও নাঙ্গলকোট রাইটার্স এশোশিয়েশন এর একটি প্রতিনিধি দল, আমাদের আলোকিত সমাজ সংগঠনের এবং রোটারি ক্লাব নাঙ্গলকোট এর একটি প্রতিনিধি দল সিএন নিউজের ২য় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে আগত অতিথিরা সিএন নিউজের সফলতা কামনা করেন এবং দেশ জাতির কল্যাণ সকল সাংবাদিকদের কাজ করার আহবান জানান। এসময় সিএন নিউজ২৪.কমের চেয়ারম্যান ও প্রধান সম্পাদক এমডি শাহিন মজুমদারের লিখিত বক্তব্য পাঠ করেন, নিউজের প্রধান প্রতিনিধি শারমিন আক্তার ইতি।

এসময় উপস্থিত ছিলেন, অত্র নিউজের সম্পাদক ও প্রকাশক রবিউল হোসাইন রাজু, প্রধান সহ-সম্পাদক আল আমিন, নির্বাহী সম্পাদক, এম এম এইচ রায়হান, উপদেষ্টা সম্পাদক, টিটিভি বিডি স্টাফ রিপোর্টার, ও সিনিয়র সাংবাদিক মোঃ আল -আমিন শাহেদ, বার্তা সম্পাদক এস.আই ইমরান, উপ-সম্পাদক মাহবুব, প্রধান প্রতিবেদক শরিফ উদ্দীন ভূঁইয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক, আল-নোমান, ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল হালিম দুলাল, প্রচার সম্পাদক ফারুক হোসাইন, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, বিজ্ঞাপন ম্যানেজার মহসিনুর রহমান সজীব, প্রধান প্রতিনিধি শারমিন আক্তার ইতি, সাহিত্য সম্পাদক সাব্বির আহমেদ সোহাগ, সাইফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান শেষে আর্ত-মানবতার জন্যে ও কাজের স্বীকৃতিস্বরূপ সিএন নিউজের পক্ষ হতে বর্ণমালা সামাজিক সংঘ, নিউজের নামকরণকারী নার্গিস বেগম, অত্র নিউজের সাহিত্য বিষয়ক উপদেষ্টা তাজুল ইসলাম, চেয়ারম্যান এমডি শাহিন মজুমদার, সম্পাদক মন্ডলীর সভাপতি রিজওয়ান মজুমদার গিলবাট’সহ অনেকের মাঝে সম্মাননা ক্রেস্ট ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 639
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪