|

প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পেলেন গৌরীপুরের বিধু ভূষণ দাস

প্রকাশিতঃ ৬:২১ অপরাহ্ন | জুলাই ১৭, ২০১৮

প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পেলেন গৌরীপুরের বিধু ভূষণ দাস

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে চিকিৎসার জন্য ২ লক্ষ টাকা আর্থিক অনুদান পেলেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষন দাস।

মঙ্গলবার (১৭ জুলাই) দুপুরে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে বিধু ভূষনের হাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভারপ্রাপ্ত সচিব সাজ্জাদুল হাসান স্বাক্ষরিত এ অনুদানের চেক প্রদান করেন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন ইউএনও ফারহানা করিম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, আব্দুল্লাহ আল আমিন জনি প্রমুখ।

উল্লেখ্য বিধু ভূষন দাস বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে ভুগছেন। গৌরীপুর থেকে নির্বাচিত বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি প্রচেষ্টায় তাঁর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে এ অনুদানের টাকা পেয়েছেন। চিকিৎসার জন্য অনুদানের টাকা পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিধু ভূষন দাস।

দেখা হয়েছে: 592
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪