|

প্রধানমন্ত্রী আমাকে পাঠিয়েছেন আপনাদের খেদমত করতে

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৫, ২০১৮

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কলাপাড়ায় বাংলাদেশ আওয়ামীলীগ’র উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল চারটায় ধানখালী ইউনিয়ন আওয়ামীলীগ ও চম্পাপুর ইউনিয়ন আওয়ামীলীগ’র সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলার ধানখালী ইউনিয়নের ধানখালী ডিগ্রীকলেজ মাঠে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-০৪ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মহিববুর রহমান মহিব।

ধানখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে বিষেশ অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা আওয়ামীলী সাধারন সম্পাদক এসএম রাকিবুল আহসান, সহ-সভাপতি সুলতান মাহমুদ, চম্পপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিন্টু তালুকদার, ধানখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজ তালুকদার, জেলাপরিষদ সদস্য মোশারেফ হোসেন, ইঞ্জিনিয়ার মহেমেনুর রহমান শোভন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছে আপনাদের খেদমত করতে, আমি আপনাদের কাছ থেকে কিছু নিতে আসিনি, দিতে এসেছি। আপনারা আমাকে সেই সুজোগ করে দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন সি আই পি জনাব মাসুদুর রহমান, জেলা পরিষদ সদস্য পিরোজ শিকদার, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ, বাংলাদেশ আওয়ামীলীগ’র বন ও পরিবেশ বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য নিহার রঞ্জন সরকার মিল্টন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ’র সাংগঠনিক সম্পাদক মাহদুদুল আলম টিটুসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 472
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪