|

প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে বেকারী মালিক শাহজাহান ধরা

প্রকাশিতঃ ১১:১৪ অপরাহ্ন | মে ২৫, ২০১৮

প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে বেকারী মালিক শাহজাহান ধরা

ঝিনাইদহ সংবাদাতাঃ
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে এবার মালয়েশিয়া প্রবাসি আফাল উদ্দীনের স্ত্রীর ঘরে উঠে ধরা পড়ে জরিমানা গুনতে হয়েছে স্থানীয় বেকারী ব্যবসায়ী শাহজাহান আলী। গ্রামবাসি লম্পট শাহজাহানকে আটক করে জন প্রতিনিধিদের সোপর্দ করলে তারা মোটা অংকের টাকার বিনিময়ে রফা করে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে বালিয়াডাঙ্গা গ্রামের বিল্লাাল হোসেনের ছেলে আফাল উদ্দিন দীর্ঘদিন বিদেশ থাকেন। এই সুযোগে তার স্ত্রী এক সন্তানের জননী নাজমা খাতুন একই এলাকার মজু মিয়ার ছেলে বেকারীর মালিক শাহজাহান আলীর সাথে পরকীয়ায় লিপ্ত হয়। শুক্রবার গভীর রাতে গ্রামবাসি তাদের আপত্তিকর অবস্থায় ধরে ফেলে। পরে ৭০ হাজার টাকার রফা করেন স্থানীয় মেম্বর আনোয়ার হোসেন।

গ্রামবাসি জানায় আফাল উদ্দিনের সাথে ৮ বছর আগে কালীগঞ্জ পৌরভসাধীন চাপালি শ্রীরামপুর গ্রামের সদর উদ্দিনের মেয়ে নাজমা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের কোল জুড়ে আসে আনিসা (৪) নামে এক কন্যা সন্তান। অভাব অনাটনের সংসারে বেকারিতে কাজ করতো আফাল উদ্দিন। আর এদিকে গত ৫ বছর যাবৎ বেকারি মালিক শাহজাহান আলী আফাল উদ্দিনের সুন্দরী স্ত্রীকে নিয়ে লালসায় মেতে উঠতো।

অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশী আঃ সালাম ওরফে সালে আহম্মদ ১০ দিন ধরে পাহারা বসিয়ে তাদের ধরে ফেলে। জানাজানি হওয়ার আগেই রাতে ৭০ হাজার টাকায় এই ঘটনা ধামাচাপা দেওয়া হয়। তবে এলাকায় শাহজাহান ও নাজমার এই পরকীয়ার ঘটনাটি মানুষের মুখে মুখে। বাজার ঘাট ও চায়ের দোকানে ছি ছি রব পড়ে গেছে।

বিষয়টি নিয়ে আব্দুস সালাম ওরফে সালেহ আহম্মদের ০১৭২০-১৪২৬৪৩ নাম্বার মোবাইলে কথা হলে তিনি প্রথমে ঘটনা স্বীকার করেন। পরে সাংবাদিক পরিচয় পেয়ে লাইন কেটে দেন। বিষয়টি জানতে বালিয়াডাঙ্গা গ্রামের ইউপি মেম্বার আনোয়ার হোসেনের কাছে ফোন করা হলে তিনি ফোন ধরেন নি।

দেখা হয়েছে: 607
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪