|

নাটোরে প্রশ্নপত্র ফাঁস চক্রের এক সদস্য গ্রেফতার

প্রকাশিতঃ ৪:২৪ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

প্রশ্নপত্র-ফাঁস-চক্র-A member of the question paper leak chain was arrested in Natore

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁ জেলার আত্রাই থানাধীন জয়সারা এলাকায় অভিযান চালিয়ে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য ফয়সালকে আটক করেছে র‌্যাব।বুধবার দিবাগত রাত দেড়টায় ফয়সালকে নিজ বাসা থেকে আটক করে সিপিসি-২, নাটোর, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল।

ফয়সালের বিরুদ্ধে পিএসসি, জেএসসি, এসএসসি এবং এইচএসসি সহ বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে ভর্তি ও বিভিন্ন পাবলিক পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস ও জালিয়াতির অভিযোগ রয়েছে। সে জয়সারা এলাকার জহুরুল ইসলামের ছেলে।

র‌্যাব গোপন সূত্রে জানতে পারে, নওগাঁ জেলার আত্রাই থানাধীন জয়সারা এলাকার ফয়সাল নামে এক যুবক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, মেসেঞ্জার, হোয়াটস্ অ্যাপ ব্যবহার করে চলমান এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ, বিতরণ ও বিকাশের মাধ্যমে টাকা লেনদেন চক্রের সাথে জড়িত।

খবরটি নিশ্চিত হওয়ার পর র‌্যাব অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় আটককৃত ফয়সালের বাসা থেকে একটি ল্যাপটপ ০১ মোবাইল,৭টি সিমকার্ড, ৪টি মেমোরি কার্ড-মডেম পেন ড্রাইভ এবং ৭টি কার্ড রিডার জব্দ করা হয়।

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪