|

ময়মনসিংহে প্রশ্নফাঁসের আরও ১ জন গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৩৩ অপরাহ্ন | এপ্রিল ০৩, ২০১৮

প্রশ্নফাঁসে-গ্রেফতার-One more arrested in Mymensingh league leak

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

হোয়াটসআপ ও মেসেঞ্জার ব্যবহার করে প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িত থাকায় ফরহাদ আলী (১৯) নামে আরও ১ তরুনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১৪। এসময় তার কাছ থেকে ০১ টি মোবাইল ও ০১টি সিমকার্ড উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ এপ্রিল ) মধ্যরাতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গড়কান্দা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব-১৪ একটি টিম। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে নজরদাড়ি তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফরহাদকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ র‍্যাব -১৪ এর কার্যালয়ে প্রেসব্রিফিং করে সাংবাদিকদের এই খবর নিশ্চিত করেছেন র‍্যাব-১৪ এর অধিনায়ক লে. ক. মো শরীফুল ইসলাম। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরহাদ প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারক চক্রের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।

এরআগে গত এসএসসি পরীক্ষার সময় থেকেই ফরহাদ এই চক্রের সাথে যুক্ত হয় এবং নির্দিষ্ট অংকের টাকার বিনিময়ে প্রশ্ন বিক্রি করে আসছিল। এবিষয়ে কোতুয়ালী মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 420
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪