|

প্রার্থী যেই হোক নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: মেয়র সাদিক

প্রকাশিতঃ ৮:৪১ অপরাহ্ন | নভেম্বর ১৪, ২০১৮

খোকন হাওলাদার, বরিশালঃ

বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাকেই মনোনয়ন দেবেন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে ভোটের মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত করবো।

প্রার্থীর কথা না ভেবে স্বাধীনতার প্রতীক নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য যুবলীগের নেতাকর্মী ও সমর্থকদের প্রতি আহবান জানিয়ে মেয়র আরও বলেন, কাল সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপিকে কোন রকম বিশ্বাস করা যায়না। আওয়ামী লীগের বিগত দশ বছর বিএনপির নেতাকর্মীরা এখানে শান্তিতে বসবাস করলেও তারা ক্ষমতায় আসলে আওয়ামী লীগের নেতাকর্মীদের নিজ বাড়িতেও থাকতে দিবেনা।

আজ মঙ্গলবার বেলা এগারোটায় আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। নগরীর শহীদ সোহেল চত্বরস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা ও মহানগর যুবলীগের আলোচনা সভার সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সভাপতি অধ্যাপক জাকির হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহাবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসাইন, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মেজবা উদ্দিন জুয়েল, মাহমুদুল হক খান মামুন, শাহিন সিকদার, নবনির্বাচিত কাউন্সিলর ও যুবলীগ নেতা এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন প্রমুখ।

সভার শুরুতে প্রধান অতিথি যুবলীগ নেতাদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধণ করেন।

দেখা হয়েছে: 511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪