|

প্রিয় তারকা আসিফের প্রতি ভক্তদের ভালোবাসা

প্রকাশিতঃ ১২:৫৪ পূর্বাহ্ন | মার্চ ২৬, ২০১৮

প্রিয়-তারকার-Beloved fans love favorite star Asif

মাসুদ হোসেনঃ

বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের জন্মদিন ছিল রবিবার ২৫ মার্চ। এদিনটি গণহত্যা দিবস হওয়ায় দিনটিকে সম্মান জানিয়ে যুবরাজ আর কোনদিন তার জন্মদিন পালন করবেন না বলে জানিয়েছিলেন। এমনকি ভক্তদের ও নিষেধ করেছিলেন।

যেই কথা সেই কাজ। আসিফ আকবরসহ কোন ভক্তই গত বছর থেকে জন্মদিন পালন করেন না। এবছর জন্মদিন উপলক্ষে তাঁর ভক্তরা বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা ও বিদ্যাশ্রমে দোয়ার ব্যবস্থা করেন। ভক্তরা চেষ্টা করেন এই দিনটিতে এতিম অসহায় ছেলে-মেয়েসহ বৃদ্ধ -বৃদ্ধাদের পাশে দাঁড়ানোর জন্য।

গত বছর জন্মদিনে আসিফিয়ান জান্নাতুল ফেরদৌস আঁখির উদ্যোগে প্রায় ২৩০ জন এতিম শিশুদেরকে খাওয়ানো হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, স্বপ্না সাহিরি, নবী আসিফ, নুরুল হুদা, ওমর সানী, রাশেদ মজুমদারসহ অনেক আসিফিয়ান।

প্রিয়-তারকার-Beloved fans love favorite star Asif

এবারের জন্মদিনে রবিবার ২৫ মার্চ অসহায় বৃদ্ধ ও বৃদ্ধাদের নিয়ে। জান্নাতুল ফেরদৌস আঁখি এবং স্বপ্না সাহিরি’র উদ্যোগে রাজধানীর শ্যামলীতে একটি বৃদ্ধাশ্রমে বৃদ্ধ অসহায়দের পাশে হাত বাড়িয়েছেন। সার্বিক সহযোগীতায় ছিলেন, আর জে রায়হান আসিফ, নুরুল হুদা, নবী আসিফ, রাশেদ মজুমদার, ওমর সানি, রবিউল ইসলাম, মারুফ আরমান সাধ, আজমির মাহমুদ, ফরহাদ, আবির, জি এম মনিরুল ইসলাম, মাহমুদ হাসান সবুজ,হারুন ফেনী, কাউসার আহমেদ, সাজেদা ইসলাম। এসময় উপস্থিত ছিলেন জান্নাতুল ফেরদৌস আখি, ওমর সানি, রাশেদ মজুমদার, বৃদ্ধা শ্রমের পরিচালক মিল্টন।

প্রিয়-তারকার-Beloved fans love favorite star Asif

অন্যদিকে প্রিয় তারকার জন্য দোয়া কামনায় তানভির আসিফ রানা মোহাম্মদপুর নূরানী মাদ্রাসায় এতিম শিশুদের নিয়ে কোরআন পাঠ, দোয়া ও তাদের মাঝে তবারকের ব্যবস্থা করেন। ভক্তদের এমন ভালোবাসায় সিক্ত সুরেলা কন্ঠের নায়ক আসিফ আকবর। প্রিয় তারকাকে উৎসর্গ করে ভক্তরা এদিনটিতে বিভিন্ন আয়োজন করে থাকেন।

দেখা হয়েছে: 637
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪