|

প্রেমিককে রাজি করাতে না পেরে অধ্যাপিকার আত্মহত্যা

প্রকাশিতঃ ৪:২৭ অপরাহ্ন | অগাস্ট ১৩, ২০১৯

প্রেমিককে রাজি করাতে না পেরে অধ্যাপিকার আত্মহত্যা

অনলাইন বার্তাঃ বিয়ের জন্য প্রেমিককে রাজি না করাতে পেরে আত্মহত্যা করেছেন ভারতের বিদ্যাসাগর কলেজের এক অধ্যাপিকা। আত্মহত্যার আগে প্রেমিককে হোয়াটসঅ্যাপে ছবি পাঠিয়ে শেষবারের মতো বিয়ের অনুরোধ করেন তিনি। সেই অধ্যাপিকার নাম শুভ্রা মণ্ডল। তিনি বিদ্যাসাগর কলেজের জিওলোজি বিভাগে অধ্যাপনা করতেন।

পরিবার সূত্রে জানা যায়, শুভ্রার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিলো করিধ্যার বাসিন্দা সুমন চট্টপাধ্যায়ের। নানা অজুহাত দেখিয়ে বিয়ের কথা থেকে সরে আসতেন সুমন। এই দু’জনের মধ্যে সমস্যা চরমে ওঠে। রবিবার রাতে আত্মহত্যার আগেও দুজনের ঝগড়া হয় বলে শুভ্রার পরিবারের দাবি। রাতে খাওয়ার পর নিজের ঘরে চলে যান শুভ্রা।

পরে দীর্ঘক্ষণ দরজা না খোলায় বাড়ির লোকেদের সন্দেহ হয়। দরজা খুলে শুভ্রাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পাশেই রাখা ছিল তার মোবাইল। দেখা যায়, আত্মহত্যা করার আগেই সুমনকে শেষবারের মতো ছবি পাঠিয়ে বিয়ের করার জন্য অনুরোধ করেন। কিন্তু সুমন তাতেও রাজি না হওয়ায় চরম সিদ্ধান্ত নেন শুভ্রা।

এই ঘটনার পর সিউড়ি থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। গ্রেফতারও করা হয়েছে সুমনকে।

দেখা হয়েছে: 748
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪