|

ময়মনসিংহে প্রেমিকের হাতে প্রেমিকার ভাই খুন

প্রকাশিতঃ ১:৩৯ অপরাহ্ন | মার্চ ২৪, ২০১৯

khun- খুন-howrah-dead

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় টাকার জের ধরে প্রেমিকের হাতে প্রেমিকার ভাই সোহেল মিয়া (২৮) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় প্রেমিক সাহাবুদ্দিন নিজেই নান্দাইল থানায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে বলে জানা গেছে।

শনিবার (২৩ মার্চ) বিকালে উপজেলার আচারগাঁয় ইউনিয়নের ঝাওগাড়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত সোহেল ঝাওগাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, একই গ্রামের সাহাবুদ্দিনের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল নিহত সোহেলের বোনের। সাহাবুদ্দিনের কাছে বোনকে বিয়ে দেয়ার আশ্বাসে টাকার লেনদেন করে সোহেল। গত কয়েক দিন ধরে সাহাবুদ্দিন বিয়ের কথা বললে সোহেল বিভিন্ন অজুহাতে পিছিয়ে থাকে। তার পাওনা টাকা ফেরত চাইলেও সে বিভিন্ন সময় ঝগড়া ঝাটি করতো।

পরে শনিবার বিকালে সাহাবুদ্দিন সোহেলকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এ সময় সাহাবুদ্দিন ও সোহেলের মাঝে টাকা নিয়ে ঝগড়ার হয়। এরপর এক পর্যায়ে শাহাবুদ্দিন ধারালো অস্ত্র দিয়ে সোহেলকে এ্যালোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে।



পরে স্থানীয়রা সোহেলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্ররণ করে। পরে দ্রুত মমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর ঘাতক সাহাবুদ্দিন নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেছে। নিহত সোহেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

দেখা হয়েছে: 571
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪