|

প্রেমের জন্য সিঙ্গেল ছেলে খুঁজছেন স্বস্তিকা

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ন | ডিসেম্বর ০৪, ২০১৮

অনলাইন বার্তাঃ

ওপার বাংলার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রথমে মূল ধারার নায়িকা হিসেবে জনপ্রিয়তা পেলেও মাঝে কিছুদিন বোল্ডদৃশ্যে অভিনয়ের জন্য বেশ সমালোচিত হয়েছেন তিনি। পর্দায় অনেকের প্রেমিকা রূপে হাজির হলেও বাস্তব জীবনে প্রেমের জন্য সিঙ্গেল ছেলে খুঁজছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে স্বস্তিকা বলেন, ‘একটা ফাঁকা ছেলে খুঁজে দিন। আই উইল লাভ টু ডেট। সব জায়গায় আনহ্যাপিলি ম্যারেড মেন এ ভর্তি হয়ে গিয়েছে। যাকে খুঁজে দেবেন সে যেন আনহ্যাপিলি ম্যারেড না নয়।’

সাম্প্রতিক সময়ের আলোচিত বিষয় ‘মিটু’ নিয়ে কলকাতায় এখনো তেমন কোনো উচ্চবাচ্য হয়নি। সেখানে কি অভিনেত্রীদের নিপীড়নের কোনো ঘটনা নেই? এ বিষয়ে স্বস্তিকা বলেন, ‘আমার সাথে এমন কোনো ঘটনা ঘটেনি। ঘটলে আমি প্রতিবাদ করতাম। আমি এমন প্রতিক্রিয়া দেখাবো যাতে সে আর কোনো কথা বলতে সাহস না পায়।’

তিনি আরো বলেন, ‘আমার সঙ্গে কেউ একটা প্রথম দিন দুর্ব্যবহার করল, তার পর আমি তার সঙ্গে কফি খেতে গেলাম, ডিনারেও গেলাম, পার্টিও করলাম, চারটে কাজও করলাম, তার পর সেই লোকটার দিকে আমার আঙুল তুলে লাভটা কী?

দেখা হয়েছে: 615
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪