|

প্রেম করে পালিয়ে বিয়ে অতঃপর প্রেমিকার পিতার হামলা

প্রকাশিতঃ ৭:৪০ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৯

প্রেম করে পালিয়ে বিয়ে অতঃপর প্রেমিকার পিতার হামলা

খোকন হাওলাদার, বরিশাল প্রতিনিধিঃ দীর্ঘ আট বছর সম্পর্কের পরে প্রেম কে পরিণত করতে বিয়ের প্রস্তাব দেন প্রেমীক আবির হাসান রিপন(২৪)। বাধসাদে প্রেমিকা সুমি আক্তা(২১) বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরের জামাল কাজীর মেয়ে। তিনি কোন ভাবেই মেয়েকে তার প্রেমিকের কাছে বিয়ে দিবেন না বলে সাফ জানিয়ে দেন।

পারিবারিক ভাবে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় প্রেমিক আবির ও সুমি তারা সিদ্ধান্ত নেন পরিবারের অমতে বিয়ে করবেন। পুর্ব পরিকল্পনা অনুযায়ী গত ২৬মার্চ তারা কাজীর মাধ্যমে বিয়ে সম্পন্ন করেন।

এদিকে তাদের বিয়ের কথা জানা জানি হয়ে গেলে যেনো আকাশ থেকে ভেঙ্গে পড়েন বাবা জামাল কাজী। তিনি মেয়ে সুমি আক্তারের সঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করে সু-কৌশলে কথা বলেন। এ বিয়েতে তার সম্মতি দিবেন বলে তিনি মেয়েকে জানান। এ সব ছলচাতুরী কথা বলে মেয়ে সুমি আক্তারের কাছে তার বর্তমান অবস্থা সম্পর্কে জেনে নেন বাবা জামাল কাজী। পরে গত মাসের ২৪ তারিখ সোমবার সিরাজগঞ্জের , উল্লাপাড়া পৌরসভার শ্যামলী পাড়ার এলাকায় যুগল এ প্রেমিকের ভাড়াটিয়া বাড়িতে উপস্থিত হউন বাবা জামাল কাজী।

স্থানীয় সাবেক চেয়ারম্যান রফিকের যোগসাজশে তার অনুসারী একদল সন্ত্রাসীকে দিয়ে মারপিট ও গুরুতর যখম করে প্রেমিক আবিরকে। গুরুতর যখম অবস্থায় প্রেমিকের কাছ থেকে সাদা কাগজে সই করিয়ে নেন জামাল কাজী।

পরে ঘরে থাকা নগদ টাকা স্বর্নালংকার সহ প্রায় ১৩লাখ টাকার মালামাল লুটকরে নিয়ে যায় সে। এদিকে লটু করা টাকা ও সদ্য বিয়ে করা স্ত্রীকে ফিরে পেতে প্রেমিক আবির হাসান রিপন জামাল কাজীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনি প্রাণনাশের হুমকি দেন। এতেও জামাল কাজী ক্ষান্ত হননি তিনি স্থানীয় এমপি ও পুলিশ সুপারের মিথ্যে পরিচয় দিয়ে তাকে হত্যা ও গুম করার হুমকি দিয়ে আসছে। তবে এ বিষয়ে পুলিশ সুপার ও স্থানীয় এমপি কিছুই জানেন না বলে জানান তাঁরা।

দেখা হয়েছে: 397
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪