|

প্রেসক্লাবের আলমারি সাংবাদিক নেতার বাড়ীতে!

প্রকাশিতঃ ৫:৩১ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০১৮

প্রেসক্লাবের-আলমারি-Press Club banari journalist leader's house!

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার সিরাজদিখান প্রেসক্লাবের নামে আলমারি এনে এক সাংবাদিক নেতা তার বাড়ীতে নিয়ে উঠিয়েছেন। এ নিয়ে ওই প্রেসক্লাবের সদস্যদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। এমকি উপজেলার চায়ের দোকান থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিবর্গ পর্যন্ত এর তীব্র নিন্দাও জানিয়েছেন ওই সাংবাদিক নেতার বিরুদ্ধে।

জানা গেছে, উপজেলার বয়রাগাদী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গাজী আলাউদ্দিনের কাছ থেকে সিরাজদিখান প্রেসক্লাবের নামে একটি আলমারি চেয়ে আনে সিরাজদিখান প্রেসক্লাবের কথিত সাধারণ সম্পাদক সুব্রত দাস রনক। পরে সে সিরাজদিখান প্রেসক্লাবের অন্যান্য সদস্যদের না জানিয়ে আলমারিখানা তার বাড়ীতে নিয়ে উঠিয়েছে।

সিরাজদিখান উপজেলার বেশ কিছু সাংবাদিকদের ফেইসবুকে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে স্ট্যাটাসও লক্ষ্য করা গেছে। ওই স্ট্যাটাসে সিরাজদিখান প্রেসক্লাবের সদস্যরাও বিভিন্ন ইঙ্গিত মূলক কমেন্টও করেছেন।

সে সাংবাদিককে নিয়ে সকল শ্রেণী পেশার মানুষ ফেইসবুকে রসালো কমেন্টস করতে থাকে। অনেকে বলেন চেয়ারম্যানের কোন গোপন কিছু ঢাকতে এ আলমারী দেয়া হয়েছে । অনেকে আবার বলেন চেয়ারম্যান রিলিফ হিসেবে দিয়েছেন। তবে এ সাংবাদিকের অন্য কোন পেশা না থাকলেও বহাল তবিয়তেই চলছেন বলেও জানায় অনেকে ।

এব্যাপারে বয়রাগাদী ইউপি চেয়ারম্যান গাজী আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ২ মাস আগে থেকেই দৈনিক যুগান্তরের সিরাজদিখান প্রতিনিধি সাংবাদিক সুব্রত আমার কাছে একটি আলমারি সিরাজদিখান প্রেসক্লাবের নামে চায়। আমি সিরাজদিখান প্রেসক্লাবের নামে আলমারিটি কিনে দিয়েছি। এখন শুনলাম সে নাকি আমার দেওয়া আলমারি খানা তার বাসায় নিয়ে গেছে। আমি তাকে ব্যক্তিগত ভাবে আলমারিটি তাকে দেইনি। দিয়েছি সিরাজদিখান প্রেসক্লাবের জন্য।

সিরাজদিখান প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল জানান, সুব্রত আলমারির বিষয় আমাদের কিছুই জানান নাই। আলমারির বিষয় আমরা কিছু জানিনা। আমাদের প্রেসক্লাবে আলমারি আসে নাই।

সিরাজদিখান প্রেসক্লাবের এক সাংবাদিক নাম না প্রকাশ করার শর্তে তিনি বলেন, আমি বয়রাগাদী পরিষদের সচিবের সাথে কথা বলেছি। তিনি জানিয়েছেন আলমারি সিরাজদিখান প্রেসক্লাবের নামেই নিয়েছেন। সচিবের কথার রেকর্ডও রয়েছে।

এব্যাপারে ওই সাংবাদিকের ব্যবহৃত মোবাইল ফোনে বারংবার চেষ্টা করার পরও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয় নাই।

দেখা হয়েছে: 815
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪