|

ফুটবল খেলাকে কেন্দ্র করে সংষর্ঘ: নাইজেরিয়ান খেলোয়াড় আহত

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০২০

ফুটবল খেলাকে কেন্দ্র করে সংষর্ঘ: নাইজেরিয়ান খেলোয়াড় আহত

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু দলের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। শনিবার (১১ জানুয়ারী) উপজেলার পালপুর ধরমপুর জাগরণী ক্লাবের আয়োজনে সারাদিন ব্যাপি ২৩ তম ফুটবল প্রতিযোগীতায় পালপুর উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহীর বাথানবাড়ী যুব সংঘ বনাম রাজশাহী কিশোর একাডেমী মধ্যে একটি ম্যাচ কে কেন্দ্র করে দুই ক্লাবের খেলোয়াড়দের সংষর্ঘ সৃষ্টি হয়।

এই খেলায় মোট ৮ টি দল অংশগ্রহন করে। ফাইনাল খেলায় রাজশাহীর বাথানবাড়ী যুব সংঘের তিনজন নাইজেরিয়ান খেলোয়াড় অংশগ্রহন করে। ফাইনাল খেলার ২০ মিনিটের মাথায় নাইজেরিয়ান খেলোয়াড়দের সাথে রাজশাহী কিশোর একাডেমির রাজু নামে এক খেলোয়াড়ের সাথে ফাউল কে কেন্দ্র করে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে খেলা বন্ধ হয়ে যায়।

এতে করে একজন নাইজেরিয়ানসহ তিনজন ৩ জন আহত হয়েছে। পরে কর্তৃপক্ষ ম্যাচটি বাতিল করে দিতে বাধ্য হয়। স্থানীয় ভাবে চিকিৎসা নিয়ে খেলোয়াড় বৃন্দ চলে যায়।

পালপুর ধরমপুর জাগরণী ক্লাবের সভাপতি আব্দুল হাকিম বলেন, দুই দলের খেলোয়াড়ের সাথে ফাউল কে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে আমরা খেলা বন্ধ করে দেই। এতে একজন নাইজেরিয়ানসহ তিনজন ৩ জন স্যামান্য আহত হয়। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করলে, উভয় দলের সাথে কথা বলে যৌথ চ্যাম্পিয়ন ঘোষনা করা হয়।

প্রেমতুলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে দু দলের মধ্যে মারামারির ঘটনা আমার জানা নাই।

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪