|

ফুলবাড়ীতে ফিজার ফাউন্ডেশনের চক্ষুশিবির অনুষ্টিত

প্রকাশিতঃ ৮:০১ অপরাহ্ন | জানুয়ারী ২৫, ২০২০

ফুলবাড়ীতে ফিজার ফাউন্ডেশনের চক্ষুশিবির অনুষ্টিত

আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মোস্তাফিজুর রহমান ফিজার ফাউন্ডেশনের ও রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রালের যৌথ উদ্যোগে ও সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সহযোগিতায় শনিবার দিনব্যাপী বিনামূল্যে চক্ষুশিবির অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় উপজেলার কাজিহাল ইউনিয়নের রুদ্রানী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে চক্ষুশিবির উদ্বোধন করেন, সাবেক সেনা প্রধান লে. জেনারেল বীরপ্রতিক হারুন উর রশিদ। এতে সন্ধানী জাতীয় চক্ষুদান হাসপাতালের চিফ কনসালট্যান্ট প্রফেসর মালিক ইফতখার সিদ্দিকী’র নেতৃত্বে সাত সদস্য বিশিষ্ট একটি টিম বিনা মুল্যে এই চক্ষুসেবা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রালের সভাপতি সালমা মাসুদ, ক্লাবের সাবেক সভাপতি করীমুল হক তালুকদার, মোস্তাফিজুর রহমান সামাজিক উন্নয়ন সংগঠনের চেয়ারম্যান এবং মোস্তাফিজুর রহমান ফিজার ফাউন্ডেশনের সদস্য সচিব ও রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রালের অন্যতম সদস্য ফারজানা রহমান শিমলা, রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রালের সদস্য মাশরুফা হোসাইন প্রমুখ।

চক্ষুশিবিরে এলাকার প্রায় ২ শতাধিক বিভিন্ন বয়সী নারী-পুরুষ বিনামূল্যে চক্ষুসেবা গ্রহণ করেন।

দেখা হয়েছে: 389
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪