|

পঞ্চগড়ে একটি ফুল দেখতে হাজারো মানুষের ভীড়

প্রকাশিতঃ ৪:৪২ অপরাহ্ন | মে ০৬, ২০১৮

পঞ্চগড়ে একটি ফুল দেখতে হাজারো মানুষের ভীড়

আবুতৌহিদ,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

পঞ্চগড় জেলার সর্বউত্তরের সীমান্তবর্তী উপজেলা তেঁতুলিয়ায় এক নাম বিহীন সরাসরি মাটি থেকে অচেনা ফুলের জন্ম হয়েছে নেই কোন পাতা। ফুলটি দেখতে হাজারো মানুষের ভিড়। সকলে এই ফুলটি নিয়ে এলকার মানুষের মাঝে বিভিন্ন ধারনা সৃষ্টি হয়েছে। একেক জনের একেক কথা বলেন, ফুল টি নিয়ে এলাকায় সবার কাছে কৌতহল সৃষ্টি হয়েছে।

তেঁতুলিয়া উপজেলার মমিনপাড়া গ্রামে পঞ্চগড় জেলার একমাত্র বীর প্রতীক খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান এর বাসায় দেখা মিললো এই অচেনা ফুলের।

সরজমিনে গিয়ে দেখা যায় বাসায় আঙ্গিনা জন্ম হয়েছে এই নাম বিহীন ফুলটির। এলাকার লোকজন ভিড় করছে ফুলটি একটি বার দেখার জন্য। সকলের কাছে এই ফুলটি অচেনা। গাছ ডাল পাতা ছাড়া মাটি থেকে সরাসরি ফুল হয়ে বেড়ে উঠেছে হঠাৎ করেই।

তেঁতুলিয়ায় বীর প্রতীক আব্দুল মান্নানের বাড়িতে হঠাৎ করেই উদ্ভব হয়েছে নাম না জানা এই ফুলটি। ধর্মপ্রাণ মানুষগুলো মনে করছেন এটা কুদরতি ফুল। এ খবর ছড়িয়ে পড়লে লোকারণ্য হয়ে পড়েছে বাড়িটি।

এ বিষয়ে বীর প্রতীক মান্নান বলেন, “হঠাৎ করেই ফুলটি এভাবে বড় হয়ে উঠলো ভাবতে পারছি না। এরকম ফুলতো দেখিনি কখনো। মাস খানেক আগে এমনে সাধারণ ক্ষুদ্র চারার মতো দেখেছিলাম। কিন্তু গতকাল হঠাৎ করেই এভাবে বৃহৎ আকার ধারণ করবে ভাবতে পারছি না। বর্তমানে ফুলটি জাল দিয়ে ঘিরে রাখা হয়েছে”। তবে দর্শনার্থীরা মনে করছেন এটা কুদরতি ফুল।

দেখা হয়েছে: 848
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪