|

ফেনীতে ১৯ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১১:৩৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১১, ২০১৮

ফেনীতে ১৯ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

হাবীব মিয়াজী, ফেনীঃ

ফেনীতে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল রেঙ্গুনা সুইটস এ্যান্ড বিরিয়ানী হাউজের সামনে রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

ওখানে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে মুন্সিগঞ্জ জেলার লৌহজং মৌছা মান্দ্রা (কাজির পাগলা) গ্রামের মো. কাশেম এর ছেলে মো. আতিয়ার (৩৭), নাগর আলীর ছেলে মো. মতিন (৪২), মো. আহামদ আলীর ছেলে মো. লিটন (৩২) কে আটক করে।

এসময় তাদের দেহ ও হাতে থাকা ব্যাগ তল্লাশী করে মোট ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৫ লাখ টাকা।

ফেনীস্থ র‌্যাব’র কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম পিপিএম জানান, আটককৃত ও উদ্ধারকৃত মাদক পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪