|

ফেনীর বিএনপি নেতা গাজী হাবিবুল্লাহ মানিক কারাগারে

প্রকাশিতঃ ২:৫৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৩, ২০১৮

ফেনী বিএনপির নেতা গাজী হাবিবুল্লাহ মানিক কারাগারে

হাবীব মিয়াজী, ফেনীঃ

সোনাগাজীতে ডাকাত-পুলিশ সংঘর্ষের মামলায় জেলা বিএনপির প্রচার সম্পাদক ও জেলা যুবদলের সাবেক সভাপতি গাজী হাবিব উল্লাহ মানিক সহ ৭ জনকে কারাগারে প্রেরন করেছে আদালত। আজ বৃহস্পতিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবু হান্নান এ আদেশ দেন।

চলতি বছরের ২০ জুলাই রাত ৩টার দিকে সোনাগাজীতে ডাকাত-পুলিশ সংঘর্ষ হয়। ঘটনাস্থল থেকে পুলিশ দুইজনকে গ্রেফতার করে। পরদিন গাজী মানিক সহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের আসামী করে পুলিশ মামলা দায়ের করে।

উচ্চ আদালত থেকে জামিনের পর বৃহস্পতিবার নিম্ম আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবু হান্নান জামিন না মঞ্জুর করে গাজী মানিক সহ ৭ জনকে কারাগারে প্রেরনের আদেশ দেন। অন্য আসামীদের মধ্যে শামীম হোসেন, ইমাম, আবু ইউসুফ, একরাম হোসেনের নাম জানা গেছে।

আসামীপক্ষে মামলা পরিচালনা করেন জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক ইউসুফ আলমগীর চৌধুরী।

এর আগে গত বছরের ৮ জানুয়ারি শহরের এসএসকে সড়কের সমবায় সুপার মার্কেটের সামনে থেকে দলীয় কর্মসূচীতে গ্রেফতার হন গাজী হাবিব উল্লাহ মানিক। এরপর একেএকে ৬৫টি মামলায় জামিন পান তিনি। ১৬ মাস কারভোগের পর চলতি বছরের ২৩ এপ্রিল মুক্তি লাভ করেন।

দেখা হয়েছে: 600
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪