|

নওগাঁ সাপাহারে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৫:০৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১১, ২০১৯

নওগাঁ সাপাহারে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ নওগাঁর সাপাহারে ৭০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ আব্দুল আলীম (৩৭) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক আলীম উপজেলার কলমুডাঙ্গা চৌমহনীর আলতাফ হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে সাপাহার থানা পুলিশের একটি টহল দল গোপন সংবাদে জানতে পারে যে, কলমুডাঙ্গা গ্রামের আলীম কিছু ফেন্সিডিল বিভিন্ন খদ্দেরের নিকট বিক্রির জন্য তার বাড়িতে রেখেছে। এরই ভিত্তিতে পুলিশের ওই টহল দলটি রাত্রি ৯টার দিকে ঘটনা স্থলে গিয়ে আলীমের বাড়ির চার পাশ ঘেরাও করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিল বিক্রেতা বাড়ি হতে দৌড়ে পালানোর চেষ্টা করে।

পুলিশ তাকে ধরে ফেলে এবং জিজ্ঞাসাবাদ করলে প্রথমে সে ফেন্সিডিলের কথা অস্বীকার করে। পরে তার শয়ন ঘরের চৌকির নিচ থেকে একটি বস্তায় রাখা ৭০বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

রাতেই পুলিশ উদ্ধারকৃত ফেন্সিডিলসহ আলীমকে আটক করে থানা হেফাজতে নেয়। আলীমের বিরুদ্ধে মাদকদ্রব্য বিশেষ আইনে মামলা দায়ের করে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।

পুলিশের ওসি তদন্ত মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

দেখা হয়েছে: 448
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪