|

ফেসবুকে প্রেম প্রেমিকার অস্বীকার, প্রেমিকের আত্মহত্যা

প্রকাশিতঃ ৪:২৩ অপরাহ্ন | জুন ২০, ২০১৮

আত্মহত্যা

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

ফেসবুকে প্রেম প্রেমিকা অস্বীকার করায় বেনাপোলের গয়ড়া গ্রামের অনার্স প্রথম বর্ষের ছাত্র ওসমান (২৩) নামে এক প্রেমিক আত্মহত্যা করেছে। সোমবার বিকেল ৫টার দিকে সকলের অগোচরে বিষাক্ত ইদুর মারা ঔষধ খায় ওসমান।

পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে বাগআঁচড়া জোহরা মেডিকেল সেন্টারে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে ডাঃ নাজমুন্নাহার (রানী) তাকে যশোর সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।

পরিবারের সদস্যরা ডাক্তারের পরামর্শ মোতাবেক যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে ওসমান চলে যান না ফেরার দেশে। তার প্রেমিকার কোন খোঁজ খবর পাওয়া না গেলেও তার এক ঘনিষ্ঠ সূত্রে যানা যায়, মেয়েটি সেনাবাহিনীতে কর্মরত আছে।

ওসমানের কিছু ঘনিষ্ঠ আত্মীয় স্বজনের কাছ জানা যায়, দীর্ঘদিন ওসমানের সাথে মেয়েটির সম্পর্ক। হঠাৎ মেয়েটি ফোন দিতে মানা করে। বলে তোমাকে আমি চিনিনা। তুমি আমাকে ভুলে যাও। আমি আর্মির এক বড় অফিসার কে বিয়ের প্রস্তাব পেয়েছি। ওসমান মৃত্যুর আগ মুহূর্তে এই কথাগুলো বলছিল। ও আমার সাথে বিশ্বাস ঘাতকতা করেছে। আমি এ জীবন রেখে লাভ কি।

ওসমানের এক ঘনিষ্ঠ বন্ধু, নাম প্রকাশ না করা শর্তে ছদ্মনাম সাগর, তার কাছ থেকে জানা যায়,ফেসবুকে ওই মেয়ের সাথে পরিচয় হয় ওসমানের। মেয়েটির সম্পর্কে জানতে চাইলে সে বলে, আমি বেশি কিছু জানি না তবে, ঝিনাইদহ জেলার মহেশপুর এলাকার মেয়েটি ছদ্মনাম নদী। সে আর্মিতে চাকরী করছে। বন্ধু সাগর আরও বলেন, মেয়েটিকে ওসমান খুব ভালবাসতো।মেয়েটিও আমার বন্ধু ওসমানকে ভালবাসতো। সে খুব বিশ্বাস করতো তাকে বিয়ে করতে চাইছিল।

ওসমান দুঃখে সে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। ধোঁকাবাজি, লোভী, স্বার্থপর মেয়ের কাছে হেরে গেল ওসমানের মত স্বচ্ছ প্রেমিকের সত্য ভালবাসা। ভালবাসা নিজ নিজ ব্যক্তির কাছে কতটা গুরুত্বপূর্ণ কতটা মূল্যবান সেটা আজ ওসমান দেখিয়ে দিয়ে গেল।

দেখা হয়েছে: 567
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪