|

বঙ্গবন্ধুর সমাধিসৌধে নবনিযুক্ত ভারপ্রাপ্ত অর্থসচিবের শ্রদ্ধা

প্রকাশিতঃ ১১:৩৫ অপরাহ্ন | অগাস্ট ০৪, ২০১৮

বঙ্গবন্ধুর সমাধিসৌধে নবনিযুক্ত ভারপ্রাপ্ত অর্থসচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধিঃ
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন অর্থবিভাগের নবনিযুক্ত ভারপ্রাপ্ত সচিব আব্দুর রউফ তালুকদার। শনিবার দুপুরে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনের পরে তিনি ফাতেহা ও দরূদ পাঠ শেষে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট স্বপরিবারে শাহাদৎ বরণকারী বঙ্গবন্ধুর রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এ সময়ে সফরসঙ্গী হিসেবে সচিবের সহধর্মিণী, গোপালগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল বাকী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন, গোপালগঞ্জ জেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ খবির উদ্দিন ফকির, কোটালীপাড়া উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম মোল্লা, মুকসুদপুর উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ ফরিদ আহমেদ, টুঙ্গিপাড়া উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, গোপালগঞ্জ জেলা হিসাব রক্ষণ অফিসের অডিটর হেমায়েত হোসেন শেখ প্রমূখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন ও মোনাজাত শেষে তিনি সমাধিসৌধে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে তিনি টুঙ্গিপাড়ায় অবস্থিত বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউটে মটর ড্রাইভিং প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন।

এর আগে ভারপ্রাপ্ত অর্থ সচিব আব্দুর রউফ তালুকদার ও তার সহধর্মিণী গোপালগঞ্জ সার্কিট হাউজে পৌঁছালে সে সময়ে তাদেরকে গোপালগঞ্জ জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, জেলা পুলিশ প্রশাসনের পক্ষে পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোঃ আসলাম খান, জেলা হিসাব রক্ষণ অফিসের পক্ষে জেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ খবির উদ্দিন ফকির ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান।

দেখা হয়েছে: 593
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪