|

বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ কলাপাড়া শাখার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা

প্রকাশিতঃ ৯:৪৫ অপরাহ্ন | জুলাই ১৬, ২০১৮

বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ কলাপাড়া শাখার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা

সাইফুল ইসলাম রয়ের, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহিদদের রুহের মাগফিরত কামনায় বিশেষ দোয়া মোনাজাত ও বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ কলাপাড়া শাখার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৩ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে দুস্থ্য ও প্রতিবন্ধিদের জীবন মান উন্নয়ন, বর্তমান সরকারের ভূমিকা শীর্ষক আলোচনাসহ এ সভায় কলাপাড়া উপজেলা বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ সভাপতি মোশারেফ হোসেন এর সভাপত্তিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মো. রাজিব পারভেজ সদস্য বালাদেশ আওয়ামীলীগ অর্থ পরিচালনা কেন্দ্রিয় উপ-কমিটি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আ:ছালাম সিকদার সভাপতি বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ পটুয়াখালী জেলা শাখা, সাধারণ সম্পাদক অ্যাড.সাইফুল আহসান কচি। মোসাঃ জাকিয়া সুলতানা বেবী সাধারণ সম্পাদক মহিলা আওয়ামীলীগ পটুয়াখালী জেলা শাখা।

বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ কলাপাড়া শাখার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা

আলাউদ্দিন আহমেদ সাবেক সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ কলাপাড়া উপজেলা শাখা, মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপধ্যক্ষ শহিদুল আলম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কলাপাড়া পৌর শহর শাখা, মো.মনজুরুল আলম সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কলাপাড়া উপজেলা শাখা, এছাড়াও প্রতিবন্ধিদের মাঝে বক্তব্য রাখেন মো. গিয়াস উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ কলাপাড়া উজেলা শাখার সাধারন সম্পাদক মোহাব্বত হোসেন ও মো. রাজ্জাক সুমন। দোয়া মোনাজাত শেষে দুস্থ্য ও প্রতিবন্ধিদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 773
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪