|

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে অজ্ঞাত যুবক নিহত

প্রকাশিতঃ ৪:০৭ পূর্বাহ্ন | মে ২৭, ২০১৮

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে অজ্ঞাত যুবক নিহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত আরও (২৫) এক যুবক নিহত হয়েছে। পুলিশ বলছে নিহত ওই যুবক শীর্ষ মাদক ব্যবসায়ী। তবে পুলিশ তার নাম পরিচয় জানাতে পারেনি।

এ ঘটনায় ডিবি পুলিশের কনেস্টেবল হুমায়ুন ও আমীর হামজা গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে জেলা পুলিশলাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে। রবিবার (২৭ মে) মধ্যরাত দেরটার দিকে নগরীর মরাখোলা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জেলা গো‌য়েন্দা পুলিশের অ‌ফিসার ইনচার্জ ওসি মোঃ আ‌শিকুর রহমান ও উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পরিমল জানান, রবিবার মধ্যরাতে নগরীর মরাখোলা এলাকায় ক‌তিপয় মাদক ব্যাবসায়ী মাদক ভাগাভা‌গি ক‌রছিল‌ । পরে এমন গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ডিবি ওসি আশিকুর রহমানের নেতৃত্বে অ‌ভিযান প‌রিচালনা কা‌লে ওই এলাকায় পৌছলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ইট, পাট‌কেল নি‌ক্ষেপসহ এ্যা‌লোপাথা‌রী গু‌লি বর্ষন শুরু ক‌রেন।

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে অজ্ঞাত যুবক নিহত

তিনি আরও জানান, ডিবি ওসির নির্দেশে ডিবি পুলিশের টিম আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। ই‌তো ম‌ধ্যে পুলিশ বেতা‌রে সংবাদ পেয়ে কোতোয়ালী মডেল থানার ডিউ‌টিরত মোবাইল টিম ঘটনাস্থ‌লে এসে তারাও গু‌লি ছো‌ড়ে। তখন উভ‌য়ের পক্ষ্যের ম‌ধ্যে গোলাগু‌লির এক পর্যা‌য়ে মাদক ব্যবসায়ীরা পলিয়ে যায়।

এসময় ঘটনাস্থল তল্লাশী করে গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ এক অজ্ঞাত মাদক ব্যবসায়ী যুবক মাটিতে পরে থাকতে দেখা যায়। পরে দ্রুত তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে, কর্তব্যরত চিকিৎসক অাহত ওই যুবককে মৃত ঘোষনা করেন।

পরিমল আরও জানান, এ ঘটনায় ডিবি পুলিশের কনেস্টেবল হুমায়ুন ও আমীর হামজা গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে জেলা পুলিশলাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে ঘটনাস্থল তল্লাশী করে ১০০ গ্রাম হে‌রোইন, ৪টি গু‌লির খোসা, ২টি রামদা, ১০০ পিস ইয়াবা উদ্ধার হয়। তবে এ বিষয়ে কোতোয়ালী মডেল থানায় অজ্ঞাত আসামী‌দের বিরু‌দ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 509
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪