|

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ১:১৬ অপরাহ্ন | মে ২০, ২০১৮

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকার বিপ্লব (৪০) নামে এক মাদক ব্যবসায়ী গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন, কনস্টেবল রাশেদুল এবং কাওছার নামের দুজন পুলিশ সদস্য আহত হন।

রবিবার (২০ মে) রাত আড়াইটার দিকে নগরীর মাসকান্দা গনশার মোড় এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বিপ্লব নগরীর চরপাড়া এলাকার বাসিন্দা বিল্লাল হোসেন বিল্লু মিয়ার ছেলে বলে জানিয়েছে এলাকাবাসী।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ওসি আশিকুর রহমান এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নগরীর চরপাড়া ও মাসকান্দা গনশার মোড় এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে মধ্যরাতে ডিবি পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। পরে ওসির নেতৃত্বে ডিবি পুলিশের একটি আভিযানীক টিম মাসকান্দা গনশার মোড় এলাকায় পৌছালে মাদক ব্যবসায়িরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন করলে পুলিশও আত্নরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

তিনি আরও বলেন, তখন গুলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়িরা পালিয়ে গেলে ঘটনাস্হলে গুলিবিদ্ধ অবস্হায় মাদক সম্রাট বিপ্লবকে পাওয়া যায়।

পরে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষনা করে । এসময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ২০০ গ্রাম হিরোইন, ২০০ পিস ইয়াবা, ‌তিন‌টি গু‌লির খোসা , ২ টি চাকু উদ্ধার করে পুলিশ।

এ সময় বন্দুকযুদ্ধে পুলিশের কনস্টেবল রাশেদুল এবং কাওছার নামে দুজন পুলিশ সদস্য আহত হন। আহতরা পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে বন্দুকযুদ্ধে নিহত বিল্পব এর নামে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 616
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪