|

ঝিকরগাছায় বন্দুকযুদ্ধে সন্ত্রাসী টোকন নিহত

প্রকাশিতঃ ৫:৫২ অপরাহ্ন | জুলাই ০১, ২০১৮

বন্দুকযুদ্ধ

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছায় পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত সন্ত্রাসী টোকন (৩০) নিহত হয়েছে। শনিবার ভোরে ঝিকরগাছার কায়েমকোলা বাগমারা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে অস্ত্রগুলি উদ্ধার করেছে পুলিশ। ঝিকরগাছা থানার ওসি (তদন্ত)আজিজুর রহমান জানান, ঝিকরগাছা থানা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী টোকনকে শুক্রবার রাতে কোতোয়ালি পুলিশের সহযোগিতায় যশোর শহর থেকে আটক করা হয়। শনিবার ভোররাতে পুলিশ তাকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে বের হয়। টোকনের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ তাকে নিয়ে কায়েমকোলা বাগমারা এলাকায় যায়।সেখানে টোকনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি বর্ষণ করে।

বন্দুকযুদ্ধের এক পর্যায়ে সন্ত্রাসীদের গুলিতে টোকন গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধে পুলিশ কন্সটেবল শফিকুল ও মনিরুজ্জামান আহত হন।তাদেরকে ঝিকরগাছা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ৫টি হাতবোমা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ২৭টি মামলা রয়েছে।

দেখা হয়েছে: 525
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪