|

ময়মনসিংহে আবারও বন্ধুকযুদ্ধে নিহত ১

প্রকাশিতঃ ২:২৬ অপরাহ্ন | মে ১৪, ২০১৮

ময়মনসিংহে আবারও বন্ধুকযুদ্ধে নিহত ১

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে চাঞ্চল্যকর ফিল্মি স্টাইলে পিউ বাবু হত্যা মামলার অন্যতম প্রধান আসামি মো: সারফান ইসলাম ওরফে বাবু (২৮) নামে এক সন্তাসী গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের কনেস্টেবল শফিকুল ও ২ নং পুলিশ ফাঁড়ির আনিছুর রহমান আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের ময়মনসিংহ পুলিশলাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (১৪ মে ) মধ্যরাতে নগরীর তিনকোনা পুকুর পাড় অনন্যা আবাসন এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ( ডিবি ) ওসি আশিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২০ এপ্রিল নগরীর কলেজ রোড এলাকার একটি বাড়িতে ফিল্মি স্টাইলে পিউ বাবু হত্যা মামলার অন্যতম প্রধান আসামি মো: সারফান ইসলাম ওরফে বাবু (২৮) কে ( ১৩ মে ) রাতে ঢাকা থেকে গোয়েন্দা পুলিশ ডিবির এলআইসি শাখা ও ২নং পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সজীব গ্রফতার করেন।

পরে জেলা গোয়েন্দা অফিসার ইনচার্জ আশিকুর ররহমানের নেতৃত্বে ডিবি পুলিশ ও পুলিশ পরিদর্শক সজিবের নেতৃত্বে ফাঁড়ির একটি টিম  তাকে নিয়ে পলাতক আসামিদের ধরতে যৌথভাবে অভিযানে যায় নগরীর তিনকোনা পুকুর পাড় এলাকায়।

এসময় অনন্যা আবাসন এলাকায় পৌছালে পলাতক আসামি রাজিব সহ অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন সন্ত্রাসী পুলিশের উপর ইট পাটকেল, গুলি, দেশিয় অস্ত্রেসহ আক্রমন চালায়। তখন পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়ে। পরে গোলাগুলির একপর্যায়ে আসামি সারফান ইসলাম ওরফে বাবু সুকৌশলে পালানোর চেষ্টাকালে গোলাগুলির মাঝখানে পরে গুলিবিদ্ধ হয়।

ময়মনসিংহে আবারও বন্ধুকযুদ্ধে নিহত ১

তিনি আরও জানান, এ সময় ডিবি পুলিশের কনেস্টেবল শফিকুল ও ২ নং পুলিশ ফাঁড়ির আনিছুর আহত হয়। তখন দুস্কৃতিকারিরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্হায় সারফান বাবুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে দ্রুত আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আহত দুই পুলিশ সদস্যকে জেলা পুলিশলাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পরে নিহতের মরদের পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে কোতোয়ালী মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। তবে নিহত আসামি শহরের সুন্দরি আরমান সহ একাধিক হত্যাসহ ৫ মামলার আসামি বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত শুক্রবার (২০ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ময়মনসিংহ নগরীর কলেজ রোড রেললাইন পাড় এলাকায় ফিল্মি স্টাইলে দৌঁড়িয়ে একটি বাড়িতে নিয়ে পিউ বাবু (৩০) নামে এক ইলেক্ট্রিশিয়ানকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও বেধরক পিটিয়ে হত্যা করেছিল দুর্বৃত্তরা।

দেখা হয়েছে: 559
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪