|

বন্ধুকে বেঁধে রেখে ২ ছাত্রীকে গণধর্ষণ আটক ১

প্রকাশিতঃ ১১:৩২ অপরাহ্ন | জুন ০৩, ২০১৮

বন্ধুকে বেঁধে রেখে ২ ছাত্রীকে গণধর্ষণ আটক ১

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কটিয়াদীতে দুই স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় পুলিশ শনিবার রাতভর অভিযান চালিয়ে প্রধান অভিযুক্তকে আটক করেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুই স্কুলছাত্রী তাদের বন্ধু মিজানকে নিয়ে এক বান্ধবীর বাড়িতে যাচ্ছিল। পথে কাজীরচর গ্রামের কলাতলী পাড়ায় দুটি মোটরসাইকেলে এসে জীবন, ইব্রাহিম, মনির ও মোস্তফা তাদের পথরোধ করে এবং পার্শ্ববর্তী ব্রহ্মপুত্র নদীর পাড়ে লেবু বাগানে নিয়ে যায়। সেখানে মিজানকে বেঁধে রেখে দুই ছাত্রীকে ধর্ষণ করে তারা।

বিষয়টি প্রথমে ছাত্রীর অভিভাবকরা গোপন রাখেন। কিন্তু মিজানের মোবাইল ফোন অভিযুক্তরা ফেরত দিতে দেরি করতে থাকলে বিষয়টি এলাকায় জানাজানি হয়। পরে স্থানীয় কয়েক প্রভাবশালী বিষয়টি মীমাংসার জন্য ছাত্রীদের পরিবারকে হুমকি দেয়।

পরে শনিবার গভীর রাতে বিষয়টি জানতে পেরে অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলামের নির্দেশে কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রব্বানী মসূয়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোস্তফাকে আটক করেন। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোস্তফা ধর্ষণের কথা স্বীকার করেন বলে জানান ওসি।

ওসি জাকির রব্বানী বলেন, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ফোর্স নিয়ে অভিযানে নামি এবং মূল অভিযুক্ত মোস্তফাকে আটক করি। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 533
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪