|

বরিশালের দুটি লঞ্চ ২ হাজার যাত্রী নিয়ে ডুবোচরে আটকা

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ন | জানুয়ারী ০৫, ২০১৯

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল)প্রতিনিধি:

বরিশালের বাকেরগঞ্জে প্রায় ২ হাজার যাত্রী নিয়ে এমভি সুন্দরবন-৯ ও এমভি জামাল-৫ নামক দুটি লঞ্চ ডুবোচরে আটকা পড়েছে। লঞ্চদুটি পটুয়াখালী থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে রাত সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরবন লঞ্চের সুপারভাইজার ইউনুস হোসাইন জানান, নাব্যতা সংকটের কারনে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কারখানা এমভি সুন্দরবন-৯ ও এমভি জামাল-৫ নামের লঞ্চদুটি রাত সাড়ে ৭ টার দিকে ডুবোচরে আটকা পরে।

আটকা পড়ার পর দীর্ঘক্ষন চেষ্টা করার পর লঞ্চদুটি চালনা করা সম্ভব না হলে এখন জোয়ারের জন্য অপেক্ষা করা হচ্ছে। সেই হিসেবে রাত ১১ টা পর্যন্ত এখানেই অপেক্ষা করতে হতে পারে।

তিনি জানান, লঞ্চদুটিতে প্রায় ২ হাজার যাত্রী রয়েছে। লঞ্চ আটকে পড়ায় যাত্রীরা বিক্ষুব্দ হয়ে পড়লেও জোয়ারের অপেক্ষা করা ছাড়া কোন উপায় নেই বলে জানান তিনি।

এদিকে জামাল-৫ লঞ্চের স্টাফ জামাল হোসেন জানান, নদীতে পানি কম থাকার কারনে লঞ্চ চালনা করা সম্ভব না হওয়ায় এখন কারখানা এমভি সুন্দরবন-৯ ও এমভি জামাল-৫ লঞ্চ নদী তীরে নোঙ্গর করে রাখা হয়েছে। জোয়ার শুরু হয়েছে রাত ১১ টার মধ্যে যাত্রা শুরু করা হবে।

দেখা হয়েছে: 736
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪