|

বরিশালে দিনব্যাপি উদীচীর সুবর্ণ জয়ন্তী উৎসব অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০১৮

খোকন হাওলাদার, বরিশালঃ

বরিশালে গন সাংস্কৃতিক সংগঠন উদীচীর সূবর্ণ জয়ন্তী উৎসব ও উপ বিংশ দ্বি- বার্ষিক সম্মেলন সহ গুনিজন সংবর্ধনা উপলক্ষে সাংগঠনিক আলোচনা, র‌্যালি ও বেলুন-ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে দশটায় উদীচী বরিশাল জেলা কমিটির আয়োজনে কর্মসূচির প্রথম পর্বে অশ্বিনী কুমার টাউন হল চত্বরে জাতীয় দলীয় সংগিত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করেন উদীচীর সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এ্যাড. মানবেন্দ্র ব্টব্যাল।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি মফিজ সরদার,উদীচী জেলা কমিটির সভাপতি এ্যাড. বিশ্ব নাথ দাস মুন্সি, সাধারন সম্পাদক স্নেহাংশ কুমার বিশ্বাষ, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সভাপতি কাজল ঘোষ,শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে,গনশিল্পি সংস্থার সভাপতি শান্তি দাস, মুক্তিযুদ্বা (বীর প্রতিক) মহিউদ্দিন মানিক,মুক্তিযুদ্বা আক্কাস হোসেন,কবি ও নাজমুল হোসেন আকাস,সাংস্কৃতিক ব্যাক্তি ও বরিশাল নাটকের কর্মী পাপিয়া জেসমিন সহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থি ছিলেন।

পরে বেলুন ও ফেস্টুন আকাশে অবমুক্ত করার মাধ্যমে উদীচীর সূবর্ণ জয়ন্তী উৎসবের উদ্বোধন করা হয়। এর পরপরই নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালি বেড় করে র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় টাউন হল চত্বরে ফিরে এসে শেষ করেন।এছাড়া দিনব্যাপি টাউনহলে অনুষ্ঠিত হয় সাংগঠনিক সভা।

উদীচীর সূবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে অষ্ফুষ্ঠানের দ্বীতিয় পর্বে রাতে অশ্বিনী কুমার টাউন হলে উদীচী বরিশাল জেলা কমিটির পক্ষ থেকে এবার গুনিজন সংবর্ধনা দেয়া হয় বিশিষ্ট নাট্য ব্যাক্তিত্ব জ্যোতি প্রকাশ রায় হিটলার ও আলেয়া বেগম আলো।

অনুষ্ঠানের এপর্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশালের যুব সমাজের অহংকার যুবরত্ন ও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।।

দেখা হয়েছে: 498
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪