|

বরিশালে জেলেদের হামলায় জাহাজ মালিক নিখোঁজ

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | জানুয়ারী ২৯, ২০১৯

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের মুলাদীতে জেলেদের জাল কাটাকে কেন্দ্র করে হামলায় মালবাহি একটি নৌ-যানের মালিক নদীতে পরে নিঁখোজ হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান।

এরআগে সোমবার সন্ধ্যায় মুলাদী উপজেলার চরকালেখান ইউনিনের মৃধার হাটে জয়ন্তী নদীতে জাল কাটাকে কেন্দ্র করে জেলেদের সাথ বাক-বিতান্ডা হয় মালবাহি নৌযানের মালিক-কর্মচারীদের।

এক পর্যায় জেলেদের হামলায় নৌ-যানের মালিক নদীতে পড়ে গিয়ে নিঁখোজ হয়। খবর পেয়ে থানা-পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে।

নিঁখোজ সিধু খান চাঁদপুরের মতলব উপজেলার মৃত রুস্তুম আলীর ছেলে। এছাড়াও ওই হামলায় আহত মতলব উপজেলার রায়পুর গ্রামের বিল্লাল পাটোয়ারীর ছেলে ও নৌযান মালিকের ভাগিনা রাকিবকে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, সিলেটসন বালু বোঝাই করা মায়ের অবদান নামক মালবাহি নৌযানটি জয়ন্তী নদী দিয়ে যাওয়ার সময় জেলেরা আমাদের রুট পরিবর্তন করতে বলে। কিন্তু তা সম্ভব না হওয়ায় গতি কমালে অতর্কিতভাবে জেলেরা হামলা চালায়। এসময় তাদের হামলায় নৌযানের মালিক নদীতে পরে গিয়ে নিঁখোজ হয়।

দেখা হয়েছে: 877
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪