|

বরিশালে পেট থেকে অপারেশন করে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার!

প্রকাশিতঃ ১১:৩৫ অপরাহ্ন | মে ৩০, ২০১৮

বরিশালে পেট থেকে অপারেশন করে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার!

স্টাফ রিপোর্টারঃ

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এক মাদক সরবরাহ কারীর পেটে অস্ত্রপচার করে ১০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে নুরে আলম নামে ওই ব্যক্তির পেট অপারেশন করে এই ইয়াবা উদ্ধার করেন শেরে-ই বাংলা মেডিকেলের সার্জারী বিভাগের চিকিৎসকরা। নুরে আলমের বাড়ি লক্ষ্মীপুর জেলার চরসীতা গ্রামে।

১০ হাজার টাকার বিনিময়ে সে পায়ুপথে এই ইয়াবা নিয়ে লক্ষ্মীপুর থেকে গত মঙ্গলবার রাতে বরিশাল এসে পৌঁছে। ওই রাতে বরিশাল নগরীর রূপাতলী এলাকার একটি বাড়িতে অবস্থান নেয় নুরে আলমসহ ৪ মাদক ব্যবসায়ী। তাদের পরিকল্পিনা ছিলো এক গ্রাম্য ডাক্তারের সহায়তায় ইয়াবাগুলো পেট থেকে বের করে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেবে তারা। কিন্তু তার আগেই মেট্রো ডিবি পুলিশ এ খবর পেয়ে ওই রাতেই ওই বাড়িতে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুরে আলম তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে বুধবার সকালে তাকে হাসপাতালে ডাক্তারদের কাছে সোপর্দ করে মেট্রো ডিবি পুলিশ। দুপুরে অস্ত্রপচার করে তার পেট থেকে ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন চিকিৎসক ডা. ইখতিয়ার আহসান।

তিনি বলেন, এই ইয়াবা একটি কনডমে ভরে তার পায়ুপথে প্রবেশ করানো হয়েছিলো। পরে ওই ইয়াবা সরে গিয়ে তার পাকস্থলীতে অবস্থান নেয়। অস্ত্রপাঁচর ছাড়া এই ইয়াবা বের করা সহজসাধ্য ছিলোনা বলে তিনি জানান।

এ ঘটনায় আটক অপর তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ৪ জনের বিরুদ্ধেই মাদক আইনে মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মোয়াজ্জেম হোসেন ভূঁঞা।

দেখা হয়েছে: 889
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪