|

বরিশালে ভর্তি পরীক্ষায় ফেল করে ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিতঃ ৫:৩১ অপরাহ্ন | ডিসেম্বর ০৫, ২০১৮

খোকন হাওলাদার, বরিশালঃ

বরিশালের ঝালকাঠির নলছিটির সুগন্ধা নদী থেকে অন্তুন্নাহার মিম (১৯) নামে এক কলেজ ছাত্রীর নিখোঁজের ছয়দিন পরে লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১০টার দিকে উপজেলার দপদপিয়া পুরাতন ফেরিঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় মিমের লাশ উদ্ধার করা হয়।

মিম বরিশাল মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছিল। তার পরিবার জানিয়েছেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে সে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানায়, রাতে দপদপিয়ার পুরাতন ফেরিঘাট এলাকায় সুগন্ধা নদীতে এক তরুণীর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীরা। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা এসে লাশ শনাক্ত করেন।

মিমের বাবা শাহআলম মিজি বরিশালে এনএসআইর ফিল্ড অফিসার পদে চাকরি করেন। তিনি জানান, মিম বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়। এতে তার মনমানসিকতা খারাপ ছিল। গত ২৮ নভেম্বর সন্ধ্যায় সে বরিশাল চাঁদমারী এলাকার ভাড়া বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ থাকে। সে নিজেই নদীতে ঝাঁপ দিয়েই আত্মহত্যা করেছে। কেউ হত্যা করেনি বলেও দাবি করেন তিনি।

নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, এ ঘটনায় নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

দেখা হয়েছে: 474
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪