|

বরিশাল জেলার শ্রেষ্ঠ ওসি গৌরনদী মডেল থানার মুনিরুল ইসলাম মুনির

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০১৮

বরিশাল জেলার শ্রেষ্ঠ ওসি গৌরনদী মডেল থানার মুনিরুল ইসলাম মুনির

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশাল জেলা পুলিশের মাসিক কল্যান ও অপরাধ সভায় ২০১৮ সালের গত আগস্ট মাসে মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, আইন-শৃংখলা ও অপরাধ নিয়ন্ত্রন সহ সকল বিষয় বিবেচনায় জেলার শ্রেষ্ঠ ওসি হলেন গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) মুনিরুল ইসলাম মুনির ।

দক্ষতা, সততা ও সাহসীকতার জন্য জেলার মাসিক অপরাধ ও কল্যান সভায় গৌরনদী মডেল থানা পুলিশের পরিদর্শক মুনিরুল ইসলাম মুনির, সার্বিক বিষয়ে এ পুরস্কার পান। মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, আইন-শৃংখলা ও অপরাধ নিয়ন্ত্রন সহ সকল বিষয় বিবেচনায় জেলার শ্রেষ্ঠ এস আই হলেন গৌরনদী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) মাজহারুল ইসলাম।

দক্ষতা, সততা ও সাহসীকতার জন্য জেলার মাসিক অপরাধ ও কল্যান সভায় গৌরনদী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক মাজহারুল ইসলাম সার্বিক বিষয়ে এ পুরস্কার পান।ঢাকা-বরিশাল মহাসডকে সবচেযে বেশি মামলা দিযয়ে এ বিষযয়ে পুরস্কার পান সার্জেন্ট তরিকুল ইসলাম মিলন।

বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম (পিপিএম) এর হাত থেকে তিন জন এই পুরস্কার গ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলে মোঃ হুমায়ুন কবির, অতিঃ পুলিশ সুপার(প্রশাসন) সহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জ ও ইন্সেপক্টর (তদন্ত)বৃন্দরা।

দেখা হয়েছে: 524
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪