|

বরিশাল-১ আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহে মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৮:৫৩ অপরাহ্ন | নভেম্বর ১০, ২০১৮

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল)প্রতিনিধিঃ

একাদশ সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনে আওয়ামীলীগের প্রার্থী আবুল হাসানাত আবদুল্লাহ’র মনোনয়নপত্র সংগ্রহের জন্য আগৈলঝাড়ায় মত বিনিময় সভা ও বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বরিশাল জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি কর্তৃক বরিশাল-১ (আগৈলঝাড়া-গৌরনদী) আসনে আওয়ামীলীগ দলীয় মনোনয়নপত্র সংগ্রহ উপলক্ষে আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের বাড়িতে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভা ও বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার দলীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন বরিশাল-১ আসনে আওয়ামীলীগ দলীয় একমাত্র প্রার্থী আবুল হাসানাত আবদুল্লাহ।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ উপদেষ্টা ও বরিশাল জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহান আরা আবদুল্লাহ, জেলা আওয়ামীলীগ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ আহবায়ক আবু সালেহ লিটন, জেলা মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও গৌরনদী উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ।

দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার সকল ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

দলীয় নেতা কর্মীরা জাতির পিতার ভাগ্নে, কৃষক কুলের নয়ন মনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের যোগ্য উত্তরসূরী, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্কবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির চেয়ারম্যান আবুল হাসানাত আবদুল্লাহকে বরিশাল-১ আসনে (আগৈলঝাড়া-গৌরনদী) আওয়ামীলীগের একমাত্র প্রার্থী হিসেবে আওয়ামীলীগ দলীয় মনোনয়নপত্র সংগহের জন্য এমপি আবুল হাসানাত আবদুলøাহকে অনুরোধ জানান।

এমপি আবুল হাসানাত আবদুল্লাহ পুনরায় তাকে জনগনের সেবা করার জন্য মনোনীত করায় দলীয় নেতৃবৃন্দকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জ্ঞাপন করে তাদের সাথে থেকে রাজনীতি করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

পরে গৌরনদী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহাবুবুর রহমান বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

আগামি কাল রবিবার (১১নভেম্বর) আওয়ামীলীগ কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করবেন আবুল হাসানাত আবদুল্লাহ।’

দেখা হয়েছে: 428
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪