|

বরিশাল-২ আসনে আওয়ামী লীগের গণসংযোগ

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ন | অক্টোবর ০৫, ২০১৮

বরিশাল-২ আসনে আওয়ামী লীগের গণসংযোগ

খোকন হাওলাদার, বরিশালঃ

জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস আজ শুক্রবার সকালে নির্বাচনী গণসংযোগ করেছেন।

বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্তমান সাংসদ ও সাদা মনের মানুষ হিসেবেখ্যাত তালুকদার মোঃ ইউনুস নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ইচলাদী, সানুহার, বামরাইল ও বড়াকোঠা ইউনিয়নের ডাবেরকুল বন্দরে নির্বাচনী গণসংযোগ করে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

প্যানেল স্পীকারসহ দলীয় নেতৃবৃন্দরা ডাবেরকুল বন্দরে পৌঁছলে স্থানীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের জয়বাংলা শ্লোগানে মুখরিত হয়ে ওঠে। ডাবেরকুল বন্দরে অনুষ্ঠিত পথসভায় এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান করেন।

ওই সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সিকদার বাচ্চু, সহসভাপতি অশোক কুমার হাওলাদার, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি গিয়াস উদ্দিন বেপারী, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন-অর রশিদ, ডাঃ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, পৌর শ্রমিক লীগের সভাপতি শাহ আলম সিকদার প্রমুখ।

দেখা হয়েছে: 544
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪