|

সড়ক আলপনায় বর্ণিল সাজে সজ্জিত হচ্ছে পটুয়াখালী সার্কিট হাউজের ঝাউতলা

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০১৯

সড়ক আলপনায় বর্ণিল সাজে সজ্জিত হচ্ছে পটুয়াখালী সার্কিট হাউজের ঝাউতলা

পটুয়াখালী প্রতিনিধিঃ বাংলা নববর্ষ ১৪২৬ বরণ উপলক্ষে ২য় বারের মতো বর্ণিল সাজে সজ্জিত পটুয়াখালী শহরের মূল প্রবেশ পথে বাহারি রং ফুটিয়ে তোলতে আলপনা হয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) দি পটুয়াখালী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজনে বিকেল ০৫টায় ঝাউতলা ও পৌরসভা ভবন এলাকা থেকে এ আলপনা অঙ্কন উদ্বোধন করেন দি পটুয়াখালী চেম্বার অব কর্মাস ইন্ডাস্ট্রির সভাপতি ও পটুয়াখালী পৌরসভার জননন্দিত মেয়র মোঃ মহিউদ্দিন আহম্মেদ।

এই কার্যক্রমে অংশ নিয়েছেন পটুয়াখালী ইয়ুথ ফোরাম, ভলান্টিয়ার ফর বাংলাদেশ, উদ্যমী যুব সংসদ, হেল্পিং হ্যান্ডস ও পটুয়াখালী বাসীর ৫০ জনের বেশি স্বেচ্ছাসেবী। নিজেদের মনের মতো রঙে শহরের সার্কিট হাউজ সড়কটিকে সাজিয়ে তুলছেন তারা।

চেম্বার অব কমার্সে এ্যান্ড ইন্ডাস্টি এর সহ-সভাপতি ফরহাদ জামান বাদল বলেন, আমরা চাই পটুয়াখালীবাসী বিভিন্ন ধরনের উৎসবে মেতে উঠুক। তাই মানুষকে আনন্দ দেবার জন্য চেম্বারের এই চেষ্টা। আশা করি, সড়কের আলপনা সকলের ভালো লাগবে।

মেয়র মোঃ মহিউদ্দিন আহম্মেদ বলেন, ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি। মনের মাধুরী মিশিয়ে কল্পনার জগৎকে ফুটিয়ে তোলার আরেক নাম আলপনা। বাঙালির সকল প্রাণের উৎসবে মিশে আছে আলপনার রঙ। আমরা এভাবে আলপনা আঁকার মাধ্যমে সকলের মাঝে ছড়িয়ে দিতে চাই- ‘আসুন, আমরা এভাবে সুন্দর করে দেশটা সাজাই’।

দেখা হয়েছে: 378
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪