|

বর্তমান সরকারের আমলেই সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে, মহিউদ্দিন

প্রকাশিতঃ ৫:১৬ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০১৮

বর্তমান-উন্নয়ন-মহিউদ্দিন-Most of the development of the present government has been achieved, Mohiuddin said,

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের শ্রীনগরে মুন্সীগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ নির্বাচনী গণসংযোগ কালে বলেন বর্তমান সরকারের আমলেই সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে এবং আওয়ামীলীগ সরকারের উল্লেখযোগ্য বেশকিছু উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরেন শ্রীনগর উপজেলার জনমানুষের কাছে।

এসময় তিনি আওয়ামীলীগের তথা বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলকে নৌকায় ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা অত্যান্ত দক্ষ এবং মেধাবী। তিনি তৃনমূল নেতাকেই মনোনয়ন দেবেন বলে আমি আশা করি। তিনি যাকেই মনোনয়ন দেন আমরা সকলে মিলে আওয়ামীলীগের পক্ষেই কাজ করে যাব।

বর্তমান-উন্নয়ন-মহিউদ্দিন-Most of the development of the present government has been achieved, Mohiuddin said, (2)

২৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের সিংপাড়া বাজার ও বিরতারা ইউনিয়নের বিরতারা বাজারসহ আশেপাশের এলাকায় মুন্সীগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রতাশী সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ ব্যাপক গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এ সময় তার সাথে ছিলেন শ্রীনগর ও সিরাজদিখান উপজেলার শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড, সিরাজদিখান উপজেলা ভাইস চেয়ারম্যান এড. আবুল কাশেম মিয়া, ইছাপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ মতির হাওলাদার, কোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর লিয়াতক আলীসহ ওই ইউনিয়নের আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪