|

গোদাগাড়ীর বসন্তপুরে বিনদোন পার্ক উদ্বোধন

প্রকাশিতঃ ১:০৭ পূর্বাহ্ন | জুন ১৭, ২০১৮

গোদাগাড়ীর বসন্তপুরে বিনদোন পার্ক উদ্বোধন

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউনিয়নের রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পার্শ্বে নব-নির্মিত বিনোদন পার্ক বরেন্দ্র পার্ক ও পিকনিক স্পট এর শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার পবিত্র ঈদুল ফিতরের দিন দুপুরে পার্ক চত্বরে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বরেন্দ্র পার্কের স্বত্বাধিকারী গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি থেকে গার্ডেনের উদ্বোধন করেন গোগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মোঃ মজিবর রহমান।

বিষেশ অতিথি ছিলেন মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজের অধক্ষ্য আব্দুল আওয়াল রাজু,গোগ্রাম ইউনিয়ন পরিষদ ৬ নং ওয়ার্ড সদস্য আব্দুর রহমান,৭ নং ওয়ার্ড ইউপি সদস্য সুধীর চন্দ্র ওরাও। অন্যানের মধ্যে উপস্তিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দীন মাষ্টার ইউপি সচিব মাজরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান শুরুর আগে অতিথিসহ দর্শনার্থীরা নিরিবিলি পরিবেশে পার্কটির বাগান, প্যাডেল বোট, ইজি চেয়ার, কৃত্রিম বিমান, ঘোড়া, পিজ বোট, ট্রেন ইত্যাদি ঘুরে দেখেন এবং সৌন্দর্য উপভোগ করেন।

দেখা হয়েছে: 509
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪