|

বসুন্ধরা কিংস-পুলিশ সুপার কাপ কাবাডি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নীলফামারী

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৯

বসুন্ধরা কিংস-পুলিশ সুপার কাপ কাবাডি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নীলফামারী

নীলফামারী প্রতিনিধিঃ বসুন্ধরা কিংস ও নীলফামারী পুলিশ সুপার কাপ কাবাডি মেঘা টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান হয়েছে নীলফামারী সদর উপজেলা একাদশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকাল ৫টায় নীলফামারী বড় মাঠে অনুষ্ঠিত খেলায় চ্যাম্পিয়ানরা জলঢাকা উপজেলা একাদশকে ৬৬-৩৯ পয়েন্ট পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফিটি হাতিয়ে নেয়।

খেলায় ম্যাচ অব দ্যা ম্যাচ হয়েছে চ্যাম্পিয়ান দলের জিয়াউর রহমান ও ম্যান অব দ্যা সিরিজ হয়েছে চ্যাম্পিয়ান দলের কিশোর রায়।খেলা শেষে পুরস্কার বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর ।

এ সময় বিশেষ অতিথি ছিলেন ঢাকা পুলিশ হেড কোয়ার্টার্স এর জিআইজি (প্রশাসন ও শৃঙ্খলা) হাবিবুর রহমান বিপিএম(বার), নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন (পিপিএম), বসুন্ধরা কিংস ক্লাবের সাধারন সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ, পাঞ্জেরী পাবলিকেশন্স লিঃ চেয়ারম্যান কামরুল হাসান শায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, নীলফামারী পৌর মেয়র জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন প্রমুখ।

বসুন্ধরা কিংস-পুলিশ সুপার কাপ কাবাডি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নীলফামারী

উল্লেখ যে জঙ্গীবাদ,সন্ত্রাস ও মাদকে না বলুন,সুস্থ স্বাভাবিক জীবন গড়ুন এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারী জেলা পুলিশের আয়োজনে বসুন্ধরা কিংস ক্লাবের পৃষ্ঠপোষকতায় ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা, সহযোগিতায় “বসুন্ধরা কিংস-পুলিশ সুপার কাপ কাবাডি মেগা টুর্নামেন্ট” শুরু করা হয় গত ১২ এপ্রিল হতে।

এতে অংশ নেয় এ জেলার ৬ উপজেলার ৬টি দল। দলগুলো পর্যায়ক্রমে প্রতিটি উপজেলায় হোম- এওয়্যে ভিত্তিতে প্রতিদ্বন্দ্বীতা করে। এতে ফাইনাল খেলা সহ মোট ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 441
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪