|

বহিরাগত নিয়ে নেতাশূণ্য গণসংযোগ রাব্বানীর

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৮

বহিরাগত নিয়ে নেতাশূণ্য গণসংযোগ রাব্বানীর

সারোয়ার হোসেন,তানোর (রাজশাহী)প্রতিনিধিঃ

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয় প্রত্যাশি, তানোর উপজেলার মুন্ডমালা পৌরসভার মেয়র ও তানোর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রাব্বানী গণসংযোগ করেছেন।

শুক্রবার দিনব্যাপি উপজেলার বিভিন্ন জায়গাতে গণসংযোগ করতে দেখা যায়। দুপুরে গোদাগাড়ী পৌরসভার কেল্লাবারুইপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ নামাজ আদায়ও করেন। নামাজ শেষে তিনি মসজিদে ৫ হাজার টাকা দান করে তার ও বাবা মার জন্য দোয়া চান।

আওয়ামীলীগ নেতা গোলাম রাব্বানী এভাবে গণসংযোগ করতে দেখা গেলেও দলীয় কোন নেতাকে তার পাশে গণসংযোগে দেখা যায়নি। এসময় মেয়র রাব্বানীর সাথে গুটি কয়েক লোকজনকে নিয়ে গণসংযোগ করতে দেখা যায়। তাও আবার গণসংযোগে নিজ এলাকার ভাড়া করা। জুম্মার নামাজ শেষে তিনি গোদাগাড়ী পৌরসভা ক্যাম্পাসে একটি সংক্ষিপ্তসভার আয়োজন করেন। সেই আয়োজনে উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মী দেখা গেলেও আওয়ামীলীগের কোন নেতাকে তার পাশে দেখা যায়নি বরং জামায়াত বিএনপির কর্মীদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

জানা যায়, মেয়র গোলাম রাব্বানী মুন্ডমালা পৌরসভা হতে প্রায় শতাধিক মোটর সাইকেল নিয়ে শোডাউন দিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন। এদিকে মেয়র গোলাম রাব্বানী বিভিন্ন জায়গাতে গণসংযোগ করলেও আওয়ামীলীগের মত ঐতিহ্যবাহি বড় দলের কোন নেতা তার পাশে না থাকায় আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

তাদের ভাষ্য গোলম রাব্বানী আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন আর তা দিতেই পারে। তবে তার পাশে আওয়ামীলীগের কোন নেতাকে দেখা যায়নি। তাদের গনসংযোগে বহিরাগত লোকজন ঢুকিয়ে জামায়াত-বিএনরি আদর্শে বিশ্বাসী লোকজনকে সাথে নিয়ে এমন কাজ করে যাচ্ছেন বলে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের একাধিক নেতা ক্ষোভ প্রকাশ করে বলেন।

গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বলেন, মেয়র গোলাম রাব্বানী একজন আওয়ামীলীগের নেতা তিনি সংসদ নির্বাচনে মনোনয় প্রত্যাশি বলে জানি। তবে তিনি আজ শুক্রবার যেভাবে গাড়ীবহর নিয়ে শোডাউন দিয়েছে তাতে আমরা জানতে পেরেছি আওয়ামীলীগের উল্লেখ যোগ্য পদধারি কোন নেতা তার সাথে ছিলো না। সে জামায়াত বিএনপির আদর্শে বিশ্বাসী কিছু বহিরাগত নেতাদের নিয়ে এই গণসংযোগ করেছেন বলে জানান।

মেয়র গোলাম রাব্বানী বলেন, আওয়ামীলীগ বৃহৎদল অনেকেউ মনোনয়ন চাইতেই পারে। শেখ হাসিনা যাকে মনোনয় দিবেন তার জন্যই কাজ করব বলে জানান।

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪