|

বাংলাদেশের শ্রেষ্ঠ নগরী গড়তে হলে লিটনের জয় নিশ্চিত করতে হবে

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | জুলাই ২৩, ২০১৮

বাংলাদেশের শ্রেষ্ঠ নগরী গড়তে হলে লিটনের জয় নিশ্চিত করতে হবে

শামসুজ্জোহা বাবু, রাজশাহী প্রতিনিধিঃ

বাংলাদেশের মধ্যে সর্ব শ্রেষ্ঠ নগরী গড়তে হলে জাতীয় চার নেতার অন্যতম এএইচএম কামরুজ্জামান হেনার পুত্র বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের জয় নিশ্চিত করতে হবে।

জয় নিশ্চিত করার লক্ষে সোমবার বেলা ১২ টার দিকে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে গোদাগাড়ী উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ বাবুর সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন আগামী ৩০ জুলাই রাজশাহী সিটি নির্বাচনে লিটনের জয় নিশ্চিত করতে অগ্রনী ভূমিকা রাখতে হবে ছাত্রলীগের সকলকে। জামায়াত বিএনপি নির্বাচন তছনছ করার জন্য নাশকতার চেষ্টায় সবসময় আর নির্বাচনের দিন এমন করবে না এমন কোন কথা নাই। তাই ছাত্রলীগকে সতর্ক অবস্থানে থেকে প্রতিহত করতে হবে।

বাংলাদেশের শ্রেষ্ঠ নগরী গড়তে হলে লিটনের জয় নিশ্চিত করতে হবে

বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানা, সাধারণ সম্পাদক রুবেল হোসেন গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, গোদাগাড়ী উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহসহ বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের সকল ছাত্রলীগের নেতাকর্মী। সন্চ্ঞালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরব আলী।

দেখা হয়েছে: 595
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪