|

বাংলাদেশ এসোসিয়েশন বার্সেলোনার কার্যকরী কমিটির জরুরি সভা অনুষ্টিত

প্রকাশিতঃ ১০:৩৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৯

বাংলাদেশ এসোসিয়েশন বার্সেলোনার কার্যকরী কমিটির জরুরি সভা অনুষ্টিত

হোসাইন ইকবাল, স্পেন থেকেঃ বাংলাদেশ এসোসিয়েশন বার্সেলোনার কার্যকরী কমিটির এক জরুরি সভা অনুষ্টিত হয়েছে।

গতকাল রাতে বাংলাদেশ এসোসিয়েশন বার্সেলোনার কার্যকরী কমিটির জরুরি সভা স্থানীয় রেস্টুরেন্ট (শহীদ মিনার চত্বরে) সংগঠনের সভাপতি জনাব মাহারুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক হীরা আলম ও সিনিয়র যুগ্ম সম্পাদক জনাব হারুন আর রশিদের প্রাণবন্ত সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন এসোসিয়েশনের উপদেষ্টা নাজমুল ইসলাম মাস্টার, ফাকু মিয়া, সিনিয়র সহ-সভাপতি শফিউল আলম সফি, ময়নুল আবেদীন, মাহভুব আহমদ, মুক্তার, যুগ্মসাধারণ সম্পাদক শফিক খান, সহ সম্পাদক আবু তালেব আল মামুন লাভু, তৌফিকুজ্জামন, সাংগঠনিক সম্পাদক হারুন রশিদ, সহসাংগঠনিক জাকির হোসেন ভূঁইয়া, অর্থ সম্পাদক সাব্বির আহমেদ দুলাল, মানব কল্যাণ বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন, রাসেল আহমদ ,মতিউর রহমান মতিসহ আর অনেকে।

বক্তারা বলেন বাঙ্গালী কমিটিকে সুসংগঠিত, বেগবান এবং বাংলাদেশ এসোসিয়েশন বার্সেলোনাকে সংস্কার করে একটি সুসংগঠিত সুন্দর সমাজ বিনির্মানে সকলকে একসাথে কাজ করতে হবে, কমিউনিটিতে অসৎ কর্মকান্ড সমর্থন না দেয়ার ও আহবান জানান বক্তারা।

সভা শেষে উপস্থিত অতিথিদের নৈশভোজে আমন্ত্রণের মধ্য দিয়ে সভার কাজ সমাপ্ত ঘোষণা করেন সংগঠনের সভাপতি জনাব মাহারুল ইসলাম মিন্টু ।

দেখা হয়েছে: 533
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪