|

বাংলাদেশ নিম্ন আয় থেকে উন্নয়শীল দেশে উত্তরণ উপলক্ষে রাঙামাটিতে আনন্দ র‍্যালী

প্রকাশিতঃ ৮:৩৫ অপরাহ্ন | মার্চ ২২, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে উন্নয়শীল দেশে উত্তরণ উপলক্ষে আজ বৃহস্পতিবার ২২ মার্চ সকাল সাড়ে ৯টায় রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে এক আনন্দর‍্যালী শুরু হয়ে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে এসে শেষ হয়।

র‍্যালী শেষে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ এর সভাপতিত্বে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পুলিশ সুপার মো.আলমগীর কবীর। আরো উপস্থিত ছিলেন রাঙামাটি দক্ষিণ বন বিভাগের উপ-বন সংরক্ষক মো. তৌফিকুল ইসলাম।

এসময় সড়ক ও জনপথ বিভাগসহ রাঙামাটিতে কর্মরত সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা,কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন । অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

এদিকে বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে উন্নয়শীল দেশে উত্তরণ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় রাঙামাটি জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত চিকিৎসক,কর্মকর্তা,মাঠ পর্যায়ের কর্মচারী, রাঙামাটি মেডিকেল কলেজ ও রাঙামাটি নার্সিং ইনষ্টিটিউটের শিক্ষার্থীরা রাঙামাটি জেনারেল হাসপাতাল থেকে এক আনন্দ র‍্যালী বের করেন। র‍্যালীটি জেনারেল হাসপাতাল চত্বর থেকে রাঙামাটি জেনারেল পোষ্ট অফিস মোড় প্রদক্ষিণ করে জেনারেল হাসপাতালে চত্বরে এসে শেষ হয়।

এসময় আনন্দ র‍্যালীতে জেলা সিভিল সার্জন ডা. সহিদ তালুকদার, রাঙামাটি মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. আবুল কালাম আজাদ, ডেপুটি সিভিল সার্জন ডা. নিহার রঞ্জন নন্দী, রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর, রাঙামাটি মেডিকেল কলেজের শিক্ষক ডা. এহসানুল হক কাজল, ডা. মাহাবুব রহমান, ডা. মৌমিতা ত্রিপুরা, জেনারেল হাসপাতালের শিশুরোগ চিকিৎসক ডা. এম.এ.হাই, সেবা উপ-ত্তত্ত্বাবধায়ক মনজুশ্রী শীলসহ জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত চিকিৎসক,নাসের্স কর্মকর্তা, মাঠ পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, রাঙামাটি মেডিকেল কলেজ এর ছাত্র-ছাত্রীরা ও নার্সিং ইনষ্টিটিউটের ছাত্রীরা আনন্দ র্যালীতে অংশ গ্রহন করেন।

এছাড়া পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডসহ রাঙামাটিতে কর্মরত সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে সেবা সাপ্তাহ পালন করছে। সেবা সাপ্তাহ উপলক্ষে রাঙামাটি মেডিকেল কলেজে ২৪ মার্চ রক্তদান ও ২৫ মার্চ স্বাস্থ্য মেলা কর্মসূচি রয়েছে।

দেখা হয়েছে: 428
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪