|

লক্ষ্মীপুরে বাংলা মোর্শেদের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৫:৪৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৯

লক্ষ্মীপুরে বাংলা মোরর্শেদের লাশ উদ্বার

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে মো. মোর্শেদ আলম (২৮) ওরফে বাংলা মোর্শেদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনা গ্রামের নারীনেত্রী সেলিনার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মোর্শেদ একই ইউনিয়নের শরিফপুর গ্রামের মৃত. সফিউল্ল্যাহ ছোট ছেলে ও বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলো। এবং এলাকাতে মাদক বিক্রি ও সেবন করত মোর্শেদ তাই বাংলা মোর্শেদ হিসাবে পরিচিত।

পুলিশে ও সেলিনার পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার রাতে মোর্শেদ ও তার বন্ধু অভিকে নিয়ে সেলিনার ছোট বোন সুনিয়ার স্বামী দেলোয়ারের আটকের বিষয় জানতে ওই বাড়িতে যায় তারা। এর কিছুক্ষণ পর হঠাৎ মোর্শেদের বুকে প্রচন্ড ব্যথা অনুভব হয়। এতে তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর থেকে বন্ধু অভি পলাতক রয়েছে। খবর পেয়ে সকালে পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

জানতে চাইলে লক্ষ্মীপুর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম বলেন, ময়না-তদন্ত রির্পোটের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

দেখা হয়েছে: 628
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪