|

ময়মনসিংহে বাইক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত, গ্রেফতার ২

প্রকাশিতঃ ২:৩৩ পূর্বাহ্ন | এপ্রিল ০২, ২০১৮

বাইক-দূর্ঘটনায়-Mymensingh bike accident killed, killed 2

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের শহরতলী শম্ভুগঞ্জ এলাকায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে ময়েজ উদ্দিন মফিজ নামে এক বৃদ্ধ সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। এ ঘটনা রাসেল (২৩), ও জহির উদ্দিন ওরফে জহির (২০) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১ এপ্রিল ) সকালে নিহতের ছেলে ওয়াবাইদুল হক বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক মোঃ মুশফিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (৩১ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার শম্ভূগঞ্জে চর শ্রীরামপুর এলাকায় বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর কারনে ঘটনাস্থলে এক বৃদ্ধার মৃত্যু হয়। মোটরসাইকেল আরোহী রাসেল ও জহিরুলকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি আরও জানান, নিহতের ছেলে বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। দুপুরে তাদের দুইজনকে ময়মনসিংহের ১ নং আমলী আদালতে সোপর্দ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

অন্যদিকে জানা যায়, গত শনিবার আটকের ২ ঘন্টা পরে গ্রেফতারকৃত মোটরসাইকেল আরোহীরা নিহত বৃদ্ধার স্বজনদের সাথে উভয় পক্ষ মীমাংসা করার কথা বলে হাসতে হাসতে থানা থেকে বেরিয়ে যেতে চেয়ে ছিলেন। তবে সত্যিকারের আইনের লোকের কাছ থেকে ছাড় পেলেন না তারা । ওই সময় কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক মুশফিকুর রহমান বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানালে পুর্ণরায় তাদেরকে গ্রেফতার করে হাজতে নেওয়ার নির্দেশ করেন।

তখন পুলিশের এই কর্মকর্তা উভয় পক্ষকে সাফ জানিয়ে দেন মামলাও হবে, আসামী হাজতেই থাকবে। একজন তরতাজা মানুষকে সড়ক দুর্ঘটনায় মেরে ফেলবে তার সাজা মাত্র ২ ঘন্টা!! এটা হতে পারে না। আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তখন জানিয়ে ছিলেন মুশফিক।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪