|

বাকৃবির ৫৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর প্যান্ডেলে আগুন

প্রকাশিতঃ ২:৩৪ পূর্বাহ্ন | জুলাই ২২, ২০১৮

বাকৃবির ৫৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর প্যান্ডেলে আগুন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ( বাকৃবি ) ৫৭ তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান প্যান্ডেলে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এদিকে আগুন নিয়ন্ত্রনে আনার জন্য ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত উপ-পরিচালক সাহিদুর রহমান। তিনি জানান, মঞ্চসহ সবকিছু পুড়ে গেছে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করেছে।

শনিবার (২১ জুলাই ) রাত পৌনে ১২ টার দিকে ক্যাম্পাসের বঙ্গবন্ধু চত্বর এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অন্যদিকে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, রাত ১১টা ৫০ মিনিটের দিকে ক্যাম্পাসের বঙ্গবন্ধু চত্বর এলাকায় প্যান্ডেলে আকস্মিকভাবে আগুন লাগে। প্যান্ডেলটিতে ৫ হাজার মানুষের বসার ব্যবস্থা করা হয়েছিল। প্যান্ডেলের ভেতরের চেয়ার-টেবিল, চারটি এলইডি স্ক্রিন বক্স পুড়ে গেছে। এ ঘটনায় কেউ আহত হননি বলেও জানান ওসি।

উল্লেখ্য, রবিবার (২২ জুলাই) দুপুরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। বিশ্ববিদ্যালয়ের প্রায় ৪ হাজার ৩শ’ গ্রাজুয়েট ও তাদের পরিবারের সদস্যদের এবারের বর্ষপূর্তির অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা রয়েছে।

দেখা হয়েছে: 615
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪