|

বাগমারার কলেজ ছাত্রী অপহরণের পর ধর্ষণের শিকার, আটক ১

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

বাগমারার কলেজ ছাত্রী অপহরণের পর ধর্ষণের শিকার, আটক ১

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর বাগমারার এক কলেজ ছাত্রী দুর্গাপুর থেকে অপহরণ হওয়ার পর ধর্ষণের শিকার হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। প্রেমের ফাঁদে ফেলে ঢাকার সভার নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণেরে অভিযোগ উঠেছে।

এবিষয়টি নিশ্চত করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাইমুল হাসান জানায়, বাগমারার উপজেলার সাদোপাড়া গ্রামের কলেজ ছাত্রী হাফিজা রাতুগ্রামের নানা আয়েন উদ্দিনের বাড়ি থেকে দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজে পড়াশোনা করতেন। এবং ওই কলেজ ছাত্রীর সাথে বেশকেছু দিন ধরে নাটোর সিংড়া উপজেলার সতর গ্রামের লিটন নামের এক ছেলের সাথে মোবাইল ফোনে প্রেমের সর্ম্পক গড়ে তুলেন।

এবং লিটন তাকে প্রেম নিবেদন ও বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। এতে সে রাজি না হওয়ায় গত ২৪ আগস্ট সকাল ১০টায় ওই কলেজ ছাত্রী দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের আসার সময় কলেজের সামনে পাকা রাস্তায় লিটন ও দুর্গাপুর উপজেলার নান্দিগ্রামের সোহেল ও সূর্য্যভাগের ইসরাফিলসহ কয়েকজন সহযোগি মিলে জোর পুর্বক একটি সাদা রঙের মাইক্রোবাসে কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে তুলে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পর দিন ওই কলেজ ছাত্রীর তার ব্যবহৃত মোবাইল থেকে নানা আয়েন উদ্দিনকে জানান, যে তাকে অপহরণ করে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। এরপর থেকেই ওই কলেজছাত্রী মোবাইল ফোনটি বন্ধ ছিলো। এবং তার স্বজনরা তাকে উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হয়ে তার পিতা আকবর আলী বাদি হয়ে দুর্গাপুর থানায় একিটি অপহরণ মামলা দায়ের করেন।

আর সেই মামলায় ঢাকার সভার থেকে ছাত্রীকে উদ্ধার করা হয়। আর এই ঘটনায় লিটনকে আটক করেছে পুলিশ। এবং বাকি দুইজন পলাতক রয়েছে। তিনি আরো বলেন, ওই কিশোরীর দাবি তাকে গণধর্ষণ করা হয়েছে। তার মেডিকেল পরীক্ষা-নিরীক্ষার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার (ওসি) আব্দুল মোতালেব জানান, ওই ঘটনায় কলেজ ছাত্রীর বাবা দুর্গাপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। আর কলেজ ছাত্রীকে উদ্ধার এবং এক আসামীকে গেস্খপ্তার করা হয়েছে।

দেখা হয়েছে: 613
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪