|

বাগমারার সালেহা ইমারত ডিগ্রি কলেজে নতুন ভবন উদ্বোধন

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২২, ২০২০

নাজিম হাসান,রাজশাহী থেকে :
বাগমারা উপজেলার সাাকোঁয়া গ্রামে বাগমারার সংসদ সদস্য ইঞ্জি এনামুল হকের মাতা মরহুমা সালেহা বেগম ও পিতা মরহুম ইরামত আলীর নামে স্থাপিত সালেহা ইমারত ডিগ্রি কলেজে নব নির্মিত নতুন আই সি টি ভবনের উদ্বোধন করা হয়েছে। বাগমারার সংসদ সদস্য ্ ইঞ্জি এনামুল হক গত শুক্রবার বেলা এগারোটার সময় কলেজ চত্তরে উপস্থিত হয়ে ফিতা কেটে এই ভবনের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অনীল কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক অধ্যক্ষ মতিউর রহমান টুকু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সাারোয়ার আবুল, সালেহা ইমারত ডিগ্রি কলেজের অদ্যক্ষ জিয়াউর রহমান মোল্লা ও ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী প্রমূখ।

ভবানীগঞ্জে জন্ম ভুমি’র শো-রুম উদ্ধোধন
শিক্ষার্থীদের স্বল্প মূল্যে বই খাতা কলম সহ বিভিন্ন শিক্ষা উপকরণ সরবরাহ সহ বিভিন্ন শিক্ষা উপকরন স্বল্প মূল্যে শিক্ষার্থীদের মধ্যে প্রচার ও প্রসারের লক্ষ্যে উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার বঙ্গবন্ধু স্মুতি যাদুঘর কমপ্লেক্্ের জন্ম ভুমির’ শো রুম উদ্ধোধন করা হয়েছে। শুক্রবার মহান ২১ ফেব্রুয়ারী ও আন্তজার্তিক মাতৃভাষা দিবসে জন্মভুম্রি শুভ উদ্বোধন করেন বাগমারার সংসদ সদস্য ইঞ্জি এনামুল হক। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অনীল কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গোলাম সারোয়ার আবুল ও জন্মভুমি শো-রুমের প্রতিষ্ঠাতা কে,এন ইঞ্জিনিয়ারিং লি: এর চেয়ারম্যান সাংসদের ছোট ভাই মনিমুল হক প্রমূখ।

দেখা হয়েছে: 330
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪