|

বাগমারায় আদম বেপারীর খপ্পরে পড়ে সর্বশান্ত এক কৃষক পরিবার

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | নভেম্বর ২০, ২০১৯

নাজিম হাসান,রাজশাহী থেকে: আদম ব্যবসায়ীর খপ্পড়ে পড়ে সর্বশান্ত হলেন, রাজশাহীর বাগমারার কৃষক খোদা বক্স প্রাং। তিনি আদম ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকা আদায়ের জন্য দারে দারে ধর্ণা দিচ্ছেন। আদম ব্যবসায়ীর নিককট থেকে পাওনা টাকা আদায়ের জন্য খোদা বক্স প্রাং বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার যোগীপাড়া ইউনিয়নের বীরকুৎসা গ্রামের দিন মজুর খোদাবক্স তার ছেলে আনোয়ার হোসেনকে বিদেশে পাঠানোর জন্য নওগাঁ জেলার বদলগাছী থানার এনায়েতপুর গ্রামের কছির উদ্দীনের ছেলে আব্দুর রাজ্জাককে গত ২০১৭ সালে একযোগে পচাঁশি হাজার টাকা প্রদান করেন। আব্দুর রাজ্জাক টাকা নিয়ে আনোয়ার হোসেনকে বিদেশে না পাঠিয়ে টালবাহনা শুরু করে। টাকার বিষয়টি নিয়ে আব্দুর রাজ্জাকের গ্রামে স্থানীয় লোকজন নিয়ে টাকা পরিশোধের একাধিক বৈঠক হয়। বৈঠকে আব্দুর রাজ্জাক দিন মজুর খোদাবক্সের টাকা ফেরৎ দেয়ার প্রতিশ্রুতি দেয়। টাকা ফেরৎ না দিয়ে তিনি উল্টো ভাবে পাওনাদার খোদাবক্সকে নানা ভাবে হয়রানী করার জন্য ভয়ভীতি দেখান। খোদাবক্স নিরুপায় হয়ে তার পাওনা টাকা আদায়ের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টির খোঁজখবর নেয়া হচ্ছে। টাকা পাওয়ার বিয়ষটির সঠিকতা পেলে আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 285
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪