|

বাগমারায় আবু হেনাকে মনোনয়ন না দেয়ার দাবীতে গণস্বাক্ষর

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ন | নভেম্বর ২৬, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী-৪ বাগমারা আসনে আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক এমপি আবু হেনা কে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট এর প্রার্থী হিসেবে মনোনয়ন না দেয়ার দাবীতে গনস্বাক্ষর কর্মসূচী পালন করছে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। গত তিনদিন থেকে এ কর্মসূচী চলছে বলে জানা গেছে।

বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা তাকে মনোনয়ন না দেয়ার জন্য কেন্দ্রের প্রতি আহ্বান জানিয়ে গত সপ্তায় রাজশাহীতে একটি সাংবাদিক সম্মেলন করেন।

উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুজ্জামান মুকুল, যুগ্ম আহ্বায়ক আব্দুল মালেক মানিক, এসএম আরিফ, মহব্বত ইসলামসহ নেতৃবৃন্দরা জানান, এ পর্যন্ত প্রায় ত্রিশ হাজার মানুষ আবু হেনাকে মনোনয়ন না দেয়ার জন্য গনস্বাক্ষর করেছেন।

উপজেলা যুবদলের যুগ্ম আহ্ব্য়াক এসএম আরিফ জানান, উপজেলার ১৬টি ইউনিয়ন ও দুই পৌরসভায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তার পরিবার বিরোধী বিগত বিএনপি সরকারের বিরুদ্ধে বিভিন্ন সময়ে ষড়যন্ত্রকারী সাবেক এমপি আবু হেনাকে বিএনপি তথা জাতীয় ঐক্যের প্রার্থী হিসেবে ধানের শীষের প্রতীকে মনোনিত না করার দাবীতে গণ-স্ব্ক্ষার- লেখা সম্বলিত রেজিষ্টার দেয়া রয়েছে। এ পর্যন্ত প্রায় ত্রিশ হাজার মানুষ স্বাক্ষর করেছে বলেও তিনি জানিয়েছেন।

জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা তাজ উদ্দিন আহমেদ, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান অ্যাড. মোজাফ্ফর রহমান, ভবানীগঞ্জ পৌর বিএনপির সাধারন সম্পাদক সাবেক কাউন্সিলর জিল্লুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জিল্লুর রহমান জানান, আবু হেনা কে মনোনয়ন না দেয়ার দাবীতে গণ-স্বাক্ষরসহ নানা ভাবে আমরা কেন্দ্রের দৃষ্টি গোচর করা অব্যাহত রেখেছি।

দেখা হয়েছে: 507
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪